ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

তারাকান্দার কলেজ ছাত্র ইকবাল নিখোঁজ

ময়মনসিংহ তারাকান্দা উপজেলার কলেজ পড়ুয়া ছাত্র শাহিনুর আলম ইকবাল (১৯) নিজ বাড়ী থেকে ৩১ মে রাত আনুমানিক ১০ টার দিকে বাড়ির পাশে সাজ্জাদ এর দোকানে চা পানের উদ্দেশ্যে ঘর থেকে বের হয়ে গেলে ৪ দিন পার হলেও তার কোন সন্ধান পাওয়া যায়নি।

ইকবাল উপজেলার কামারিয়া ইউনিয়নের পলাশকান্দা গ্রামের  আব্দুর রউফ এর ছেলে। শাহিনুর আলম ইকবালের গায়ের রং ফর্সা উচ্চতা ৫ ফুট ৭ ইন্ঞি মুখমন্ডলের আকৃতি গোলাকার। সে ময়মনসিংহ রোমডো পলিটেকনিক্যাল ইন্সটিটিউট এ লেখাপড়া করে বলে জানা গেছে।

কলেজ ছাত্র ইকবাল নিখোঁজের পর থেকে সকল আত্নীয়স্বজন সহ তার মা বাবা ভাই বোন সকলেই হন্নে হয়ে সমস্ত জায়গা খোঁজাখুঁজি করে প্রায় পাগলের মত জীবন যাপন করছে। এমনকি কান্নায় বুক ফেটে যাচ্ছে বাবা মায়ের। মা কেঁদে বলে আমার বুকের মানিক কই। খাওয়া দাওয়া নেই আছে শুধু অপেক্ষা, কখন আসবে তাদের বুকের মানিক।

এ ঘটনায় ১ জুন তারাকান্দা থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে বলে জানা যায় (যার নং ৩৮)। বাবা, মা ও আত্মীয় স্বজনদের আকুতি প্রশাসনসহ সাংবাদিক, পত্রিকা, মিডিয়া, ফেসবুক ব্যবহারক্বারী ভাই, বোন ও বন্ধুগণ দ্রুত প্রচার করে অতি দ্রুত তাকে খোঁজে বের করে আনতে সকলের সহযোগিতার প্রত্যাশা।

নিখোঁজ ছাত্র ইকবাল এর বাবার মোবাইল নাম্বারঃ ০১৭১৩-৫৩৬৩১৭




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর