ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

মমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৬

ময়মনসিংহ মেডিকেল কলেজে এম বিবি এস প্রথম বর্ষ ভর্তির দিন দলে ভেড়ানোকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনায় ৬ জন আহত হয়েছেন। এ ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে।

মঙ্গলবার (২৫ মে) সকাল ১১টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে।

বৈশ্বিক (২২), জাহিদুল ইসলাম তুশার (২৫), সৌরভ (২৩) মেহেদী হাসান (২৩), আলামিন (২১)। তারা প্রত্যেকেই ৫৫ ব্যাচের শিক্ষার্থী ও অপরজন সুনীতি কুমার (২৪)।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজের অধ্যক্ষ চিত্ত রঞ্জন দেবনাথ।

তিনি বলেন, নতুন শিক্ষার্থীদের দলে ভেড়ানো নিয়ে ছাত্রলীগের দুই পক্ষের হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছ। এখন পরিস্থিতি শান্ত রয়েছে। তবে, ২৪ ঘন্টার মধ্যে শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ দেয়া হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে ডিএসবি’র এএসআই রাসেল আহমেদ বলেন, সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজে মেডিকেল কলেজ ছাত্র ভর্তি সংক্রান্ত বিষয় নিয়ে সভাপতি ও সেক্রেটারি গ্রুপের মধ্যে মারামারি হয়।

এতে উভয় পক্ষের ৬ জন আহত হয়ে। সুনীতি কুমার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ইমারজেন্সিতে চিকিৎসার জন্য আসলে ইমারজেন্সি কর্তবরত চিকিৎসক তাকে চক্ষুে বিভাগের ১৮ নাম্বার ওয়ার্ডে ভর্তি করেন। অন্যদের ক্যাজুয়ালটিতে চিকিৎসার জন্য পরামর্শ দেন।

এ বিষয়ে ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন বলেন, ছাত্রলীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। কয়জন আহত হয়েছেন সে বিষয়টি জানা নেই। পরিস্থিতি এখন শান্ত।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর