ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ

ইসলামি আন্দোলন বাংলাদেশের ছাত্র সংগঠন ইসলামি শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে অসহায় পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবা রাতে ঈশ্বরগঞ্জ বাজারে অসহায় মানুষদের হাতে ঈদসামগ্রী তুলেদেন ইশা ছাত্র আন্দোলনের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার দায়িত্বশীলরা।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সভাপতি ফরিদ উদ্দিন বলেন, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার ব্যবস্থ্যাপনায় আমাদের এ আয়োজন করা হয়। সারা দেশে করোনা প্রকোপ লকডাউনের কারণে গরীব, দুঃখী ও মেহনতী মানুষ যারা দিনমজুরি দিয়ে আহার জোগাতো, লকডাউনের কারণে আজ তাদের অবস্থা নাজেহাল, এহেন পরিস্থিতিতে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর পীর সাহের চরমোনাইর আহ্বান হলো গরীব দুঃখী মানুষের পাশে দাড়ানো। এ আহ্বান কে সামনে রেখে আমরা গরীব দুঃখী মানুষের মাঝে আগত ঈদকে ভাগাভাগি করে নিতে ঈদ সামগ্রী বিতরণ এর আয়োজন করেছি।আমরা আশাবাদী পরিপূর্ণ না হলেও সামান্য সহযোগী হবে আমাদের এ আয়োজন।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সাভাপতি ফরিদ, সাধারণ সম্পাদক হাঃ সালাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুল্লাহ জুবায়ের, সাবেক সভাপতি মনিরুজ্জামান হুজায়ফা সহ ছাত্র আন্দোলন ও যুব আন্দোলনের থানা ও ইউনিয়ন পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর