ঢাকা ২৯.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুর অসহায় মানুষের  মুখে হাসি ফুটাল ‘আলোর পথে সমাজ  সংঘ’!

বিশেষ প্রতিনিধি :
কভিড ১৯, ভাইরাসের কারণে চলমান  পরিস্থিতিতে এবার পবিত্র ঈদ উপলক্ষে নগদ অর্থ,খাদ্য সামগ্রী উপহার বিতরণ করে শতাধিক কর্মহীন ও এতিম,অসহায়-হতদরিদ্র ও প্রতিবন্ধী শতাধিক শিশু, বয়স্ক নারী-পুরুষ এবং সমাজের অবহেলিতদের মুখে হাসি ফুটাল ময়মনসিংহের গৌরীপুর’র (কলতাপাড়া) সামাজিক সেচ্ছাসেবী ও সেবামূলক সংগঠন ‘আলোর পথে সমাজ সংঘ’।

পবিত্র রমজান মাসে সংঘটনের  নিজস্ব অর্থায়নে নগদ অর্থ এবং ঈদ সামগ্রী কর্মহীন ও এতিম,অসহায়-হতদরিদ্র ও প্রতিবন্ধী উপজেলার  শতাধিক মানুষের বাড়িতে গিয়ে   বিতরণ করে সংগঠনটি।

এছাড়াও  এ সংগঠনের কোভিড ১৯ এর টিকা গ্রহনে আগ্রহীরা ফ্রি-অনলাইন রেজিষ্ট্রেশন চলমান।

লডডাউন ঘর মুখি মানুষের জন্য সংঘঠনের  পক্ষ থেকে  মাসব্যাপী আয়োজন করা হয়েছে ইসলামি কুইজ প্রতিযোগিতা যা বিজয়ীদের কে পুরস্কৃত করা হয়।

সভাপতি আমিনুল ইসলাম (আইনুল) দৈনিক আলোকিত সকাল কে বলেন- ‘করোনাকালে লকডাউনের কারণে অনেক দরিদ্র লোকজন কর্মহীন হয়ে পড়েছে, প্রতিবন্ধী বয়স্ক নারী-পুরুষরা রোজগার করতে পারেন না। এদিকে, আসছে ঈদ। তাই এসব অসহায় মানুষদের মুখে হাসি ফুটাতে সামর্থনুযায়ী আলোর পথে সমাজ সংঘে’র পক্ষ থেকে পাশে দাঁড়াতে চেস্টা করেছি।’

সমাজের অবহেলিত দরিদ্র মানুষদের জন্য করোনাকালীন এই বর্তমান সময়ে সমাজের বিত্তবান ব্যক্তিদেরও এগিয়ে আসার আহবান জানিয়ে   আমিনুল  ইসলাম (আইনুল)আরও বলেন- দরিদ্রদের যে কোন প্রয়োজনে আমাদের সংগঠন এগিয়ে আসবে এবং খাদ্য সহায়তা বিতরণের কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ । এজন্য সকলের সহযোগিতা কামনা করছি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর