ঢাকা ৩০.৯৯°সে ১২ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে দুস্থ পরিবারের মাঝে ভিজিএফ এর নগদ অর্থ বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দুস্থ, অতিদরিদ্র, সুবিধাবঞ্চিত ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আর্থিক সহায়তা প্রদান করা হয়। মানবিক সহায়তা ভিজিএফ এর আওতায় ঈশ্বরগঞ্জ পৌরসভার ৪৬২১ টি পরিবারের মাঝে ৪৫০টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

পৌরসভার ৯টি ওয়ার্ডের ১,২,৩ নং ওয়ার্ডের সহায় পরিবারের মাঝে  রবিবার (৯ মে) সকালে পৌর ভবনে ভিজিএফের এই নগদ অর্থ প্রদান করা হয়েছে। পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস ছাত্তার মানবিক সহায়তার ভিজিএফ এর নগদ অর্থ ৪৫০টাকা করে অসহায় পরিবারের মাঝে তুলে দিয়ে সহায়তা কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন। এ ছাড়াও উক্ত কর্মসূচিতে উপস্থিত ছিলেন, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা.আবু সাদাত মো. সায়েম, পৌরসভার সচিব মো. কামরুল হকসহ পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ।

এ সময় মেয়র জানান, প্রধানমন্ত্রীর নির্দেশ পবিত্র ঈদুল ফিতরের মধ্যে কোন অসহায় দুঃস্থরা যাতে খাবারের অভাব অনুভব না করতে পারে তা বাস্তবায়নের লক্ষেই ঈশ্বরগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ৪ হাজার ৬শ ২১ পরিবারকে দেয়া হচ্ছে এ নগদ অর্থ। এতে প্রতি পরিবারকে ৪শ ৫০ টাকা করে দিচ্ছেন বলে জানান তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর