ঢাকা ২৭.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলায় করোনার দ্বিতীয় ঢেউ সংক্রমণ রোধে জনসচেতনতায় মাস্ক বিতরণ করে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের লিফ বৃন্দ।

আজ সোমবার (৩ মে) সকালে মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন বিজয় চত্বরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের লিফ বৃন্দের উদ্যোগে পথচারী ও যানবাহন চালকদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল বলেন, বৈশ্বিকভাবে ছড়িয়ে পড়া মহামারি করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে দিন দিন বৃদ্ধি পাচ্ছে সংক্রমণের প্রকোপ। করোনা সংক্রমণের হার রোধকল্পে, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ও জনসাধারণ মাঝে সচেতনতা বাড়াতে রাস্তায় চলাচলরত পথচারী ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে এ বৈশ্বিক মহামারি করোনা প্রাদুর্ভাব ঠেকাতে সবচেয়ে প্রয়োজন সচেতনতা। তাই করোনা সংক্রমন রোধ থেকে বাঁচতে নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুরক্ষা রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সানোয়ার রাসেল, উপজেলা কৃষি কর্মকর্তা সাধন কুমার গুহ মজুমদার, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা টিটুন বিশ্বাস ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের লিফ বৃন্দ।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর