ঢাকা ২৭.৯৯°সে ১লা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের মাস্ক ও ধর্মীয় উপকরণ বিতরণ

“ইশার সাথে গড়ে উঠুক মানবিক বাংলাদেশ”এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাহে রমজান উপলক্ষে সুন্নত সামগ্রী বিতরন করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা। ৩০ এপ্রিল শুক্রবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার ব্যবস্হাপনায়, কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসাবে সর্বসাধারণের মাঝে সুন্নত সামগ্রী (তথা টুপি, আতর,মেসওয়াক, তাসবীহ ও মাস্ক) এবং ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সম্মানিত সভাপতি মুফতী হাবিবুল্লাহ, সাধারণ সম্পাদক হা,সালাহউদ্দিন, সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুল্লাহ জুবায়ের, সাবেক সভাপতি মনিরুজ্জামান হুজায়ফা, জাটিয়া ইউনিয়ন শাখার সভাপতি এবং চেয়াম্যান পদপ্রার্থী মাওলানা নূর মোহাম্মদ সহ থানা পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক হাফেজ আব্দুল্লাহ জুবায়ের বলেন, রমজান মাস হচ্ছে আত্মশুদ্ধির মাস। এ সময় সকল মুসলমানরা ইসলামের বিধিবিধানগুলো মানার চেষ্টা করে। সংযমের এই মাসে মুসলমানগণ পরিপূর্ণভাবে যেন সুন্নতের উপর আমল করতে পারে সেই উদ্দেশ্যে ইশা ছাত্র আন্দোলন ঈশ্বরগঞ্জ উপজেলার পক্ষ থেকে সুন্নতি উপকরণগুলো জনসাধারণের মাঝে হাদিয়া দেয়া হয়। এর পাশাপাশি পথচারীদের মধ্যে যারা মাস্ক পরিহিত ছিলো না তাদেরকে আমরা মাস্ক পরিয়ে দিয়েছি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর