ঢাকা ২৫.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

নেত্রকোনায় পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত ২

নেত্রকোনার পৃথক দুই স্থানে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও দুজন।

রোববার (২৫ এপ্রিল) দুপুরে সদর উপজেলার নেত্রকোনা-ময়মনসিংহ সড়কের সাখুয়া ও কলমাকান্দা উপজেলার পাগলা কৈলাটি ইউনিয়নের পাগলা বাজার এলাকায় পৃথক দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ময়মনসিংহ থেকে একটি সিএনজি যাত্রী নিয়ে নেত্রকোনা সদরের দিকে যাচ্ছিল। পথিমধ্যে দুপুর ১২টার দিকে বিপরীত দিক থেকে আসা মুরগিবাহী একটি পিকআপের সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা জেলা শহরের ছোট বাজারের ফুল ব্যবসায়ী রাজীব আহমেদ রাজু (৩৬) ঘটনাস্থলে নিহত হন। এ সময় আহত হন সুনামগঞ্জের ধরমপাশা উপজেলার সেলবরষ গ্রামের শামছু মিয়া। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে কলমাকান্দা উপজেলার পাগলা কৈলাটি এলাকায় দুপুরের দিকে নেত্রকোনা থেকে কলমাকান্দাগামী একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে বিপরীতমুখি একটি পিকআপের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুই সিএনজি যাত্রী গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক অজ্ঞাত পরিচয় একজনকে মৃত ঘোষণা করেন। আহত অপর ব্যক্তির নাম খোকন মিয়া। তার বাড়ি কলমাকান্দা উপজেলার হরিণাকুরি গ্রামে। তিনি জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম ও কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম মাহমুদুল হক ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তারা জানান, দুর্ঘটনার পর পিকআপগুলো আটক করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর