ঢাকা ২৬.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

গরুর মাংস নিয়ে স্বামী-স্ত্রীর ঝগড়া, অতঃপর আত্মহত্যা

ফুলবাড়িয়া উপজেলার নাওগাঁও ইউনিয়নের বালুঘাট গ্রামে তুচ্ছ ঘটনায় আয়েশা খাতুন (৩৬) নামে এক গৃহবধূ নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন।  রবিবার গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছ পুলিশ।

আত্মহত্যার প্ররোচণার অভিযোগে স্বামী তারা মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূ বাবা আব্বাস আলী বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় মামলা করেছেন।

জানা গেছে, গরুর মাংসকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়। গতকাল শনিবার দুপুরে বাড়ির পাশে ধলী বিল পাড়ে গিয়ে স্ত্রী আয়েশা খাতুন নিজের শরীরের কাপড়ে আগুন জ্বালিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। পা থেকে গলা পর্যন্ত আগুনে ঝলসে যায়। স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। রাতে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকা নেওয়ার পথে রাত একটার দিকে তার মৃত্যু হয়।

গৃহবধূর বাব আব্বাস আলী বলেন, মানসিক ও শারীরিক নির্যাতন সহ্য করতে না পেরে শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করে আমার মেয়ে। যাদের কারণে আত্মহত্যা করেছে তাদের ফাঁসি চাই।

ফুলবাড়িয়া থানার ওসি মোহা. আজিজুর রহমান জানায়, আগুনে পুড়ে গৃহবধূ আত্মহত্যার ঘটনায় স্বামীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনার দায়ে মামলা হয়েছে।




আপনার মতামত লিখুন :



অপরাধ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর