ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ঈশ্বরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের ঈদ উপহার বিতরণ বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

নান্দাইলে পানির চৌবাচ্চা ধসে,নিহত ২ আহত ২ শিশু!

স্টাফ রিপোর্টার :
ময়মনসিংহের নান্দাইল উপজেলার বাঁশহাটি গ্রামে গোসলের সময় চৌবাচ্চা ধসে এক গৃহবধূ ও তার শ্বশুরের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।
এসময় আরো দুই শিশু আহত হয়।নিহতরা হলেন- ওই গ্রামের আব্দুর রহমান (৬০) এবং তার ছোট ছেলে মামুনের স্ত্রী সউদা বেগম (২২)। ওই ঘটনায় আহত হয় আব্দুর রহমানের আরেক ছেলে শাহজাহানের শিশু সন্তান রোহান (৭)ও বড় ছেলে বাসারের শিশু সন্তান রাব্বি।
এমন মর্মান্তিক ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয় সূত্র জানায়, বাড়িতে সম্প্রতি ওই বাড়িতে একটি চৌবাচ্চা নির্মাণ করা হয়। আজ শুক্রবার(২৩ এপ্রিল /২১)পানি তোলা হয় চৌবাচ্চায়। সেখানে দুই নাতিকে নিয়ে গোসল করতে যান আব্দুর রহমান। তার ছোট ছেলের স্ত্রী সউদা বেগমও প্রবেশ করে। এসময় হঠাৎ করেই চৌবাচ্চাটি ধসে পড়ে। এতে ঘটনাস্থলেই সউদা মারা যান।

আহতদের উদ্ধার করে প্রথমে নান্দাইল সদর হাসপাতালে নেওয়া হল। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বৃদ্ধ আব্দুর রহমানের মৃত্যু হয়। অন্য দুই শিশুর অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর