ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

হালুয়াঘাটে ২ হাজার মাস্ক বিতরণ করলেন ইন্জিঃ কামরুল

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক, হালুয়াঘাট প্রতিনিধি;

মহামারী করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার ঠেকাতে জনসাধারণের মাঝে ২ হাজার মাস্ক বিতরণ করলেন বন্ধন ফাউন্ডেশনের চেয়ারম্যান, সমাজ সেবক ইন্জিঃ কামরুজ্জামান কামরুল।

বোধবার ২১এপ্রিল তার নিজ ইউনিয়ন ধুরাইলে ১২শত মাক্স বিতরন করেন,এর আগে গতকাল হালুয়াঘাট উপজেলা প্রশাসনের উদ্যোগকে সহযোগিতা করতে মাস্ক সরবরাহ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃরেজাউল করিমের কাছে ৫০০ মাক্স হালুয়াঘাট পৌর মেয়র খাইরুল আলম ভূঁইয়ার কাছে ৩০০ মাক্স তুলে দেন।

জানা যায়,করোনা আতংকে সাধারণ মানুষ যখন উৎকন্ঠায় দিন পার করছে। ঠিক সেই মুহুর্তে জন সাধারণের মধ্যে আরো সচেতনতা তৈরী করতে মাঠে নেমেছেন ইন্জিঃ কামরুল

আজ ও গত দুই দিনে ধুরাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিজে ও সেচ্ছাসেবী কর্মীদের সাথে নিয়ে মাস্ক বিতরণ, খাদ্য ও আর্থিক সহায়তা করেন। এ সময় তিনি,জনসাধারণের মাঝে করোনা ভাইরাসের সংক্রমণের বিস্তার ঠেকাতে নিয়মিত মাস্ক পড়া,সামাজিক দূরত্ব বজায় রাখা, বেশি বেশি করে সাবান দিয়ে হাত ধৌত করা সহ বিভিন্ন সচেতনতা মূলক প্রচারণা চালান এবং রাস্তাঘাটে ও মাঠে ক্ষেতে যেখানেই কারো মুখে মাস্ক নেই এ দৃর্শ্য দেখার সাথে সাথে তিনি নিজ যানবাহন থেকে নেমে ঐ ব্যক্তির মুখে মাস্ক পরায় দেন।

ইন্জিনিয়ার কামরুল জানান,মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে সচেতনতার কোন বিকল্প নেই। সাধারণ মানুষদের মাঝে সচেতনতা তৈরী করতে মাস্ক বিতরণ করা হয়েছে। এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

জানা যায় করোনা ভাইরাসের প্রথম ধাপে কর্মহীন হয়ে পড়া অসহায়, দরিদ্র মানুষের মাঝে খাদ্য ও আর্থিক সহায়তা দিয়ে আলোচনায় আসেন কামরুজ্জামান কামরুল।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর