ঢাকা ৩৬°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার মরিচার চর এলাকার শিশু পারবেজ হত্যা মামলার সত্য সংবাদ প্রকাশ করায়, হত্যার সাথে যুক্ত কিছু সংখ্যক দুষ্কৃতিকারীদের দাপটে, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা কমিটির দপ্তর সম্পাদক ও নিউজ ১৬ এর জেলা প্রতিনিধি আবুল বাশার লিংকনকে জরিয়ে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সোমবার (২২ মার্চ/২১)সকাল ১১.৩০ টায়
ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের সামনে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ময়মনসিংহ জেলা ও মহানগর কমিটির আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আজাহারুল আলম, জয় যাত্রা টেলিভিশন এর ময়মনসিংহ জেলা প্রতিনিধি রবিউল আওয়াল রবি।

এ ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি আবু নাছের মোঃ তারেক, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, মহানগর কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন দপ্তর সম্পাদক আবুল বাশার লিংকন, সহ-প্রচার সম্পাদক শহিদুল ইসলাম, মহানগর কমিটির সম্মানিত সদস্য খোকন শাহা, আলাদীন সানী, লিটন মিয়া প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন সাংবাদিক আবুল বাশার লিংকন এর নামে মিথ্যা মামলাসহ বিভিন্ন হয়রানি করছে তার এলাকার কিছু কুচক্রী মহল। এ বিষয়ে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তাছাড়া এ ঘটনার সঠিক তদন্ত করে দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে বিচার দাবীও করা হয়।

 




আপনার মতামত লিখুন :