ঢাকা ৩১°সে ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সন্তানদের অত্যাচার সইতে না পেরে ইউএনও কাছে নালিশ

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

বাবা-মা কে অবহেলা এবং নির্যাতন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। বিচার চেয়ে ইউএনও’র দ্বারস্থ হন বাবা-মা। বাবা-মা নালিশ দেয়ার পর দিনই তাদের দুয়ারে ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন। মঙ্গলবার সকালে দম্পতির বাড়িতে গিয়ে অভিযুক্ত ছেলে মোঃ হযরত কে পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা যায়, ৫ ছেলে ও দুই মেয়ে থাকা সত্ত্বেও কেউই তাদের দেখভাল করে না। দীর্ঘদিন ধরেই বাবা মায়ের উপর অত্যাচার করছে তাদের বড় ছেলে হযরত। মূলত ছোট্ট ছোট্ট বিষয় নিয়ে প্রায়ই বাবা মাকে গালিগালাজ করত সে। পাশাপাশি তাঁদেরকে মারধর শুরু করে হযরত।

রবিবার সকালেও একই ভাবে বাবা মাকে গালিগালাজ করতে থাকে হযরত। মা প্রতিবাদ করলে তাঁকে কাঠ দিয়ে মারতে যায় সে। এমনকী মায়ের গলায় আঘাত করেন অভিযুক্ত ছেলে।

মোঃ আব্দুল আজিজ শেখ ও মোছাঃ হালেমা খাতুন বলেন, “বহুদিন ধরেই এই অত্যাচার আমাদের উপর করছে ছেলে। প্রায়ই বাড়িতে ঝামেলা শুরু করে। আমরা ওর শাস্তি চাই।’’

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেন বলেন, অভিযুক্ত ছেলের বিরুদ্ধে ফৌজদারি মামলা করার পর আইননুসারে ব্যাবস্থা নেয়া হবে এবং তাদেরকে জন্য বয়স্ক ভাতার ব্যাবস্থা করা হবে।




আপনার মতামত লিখুন :