ঢাকা ২৬°সে ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুর বিজয় দিবস উপলক্ষ্যে সঙ্গীত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

স্টাফ রিপোর্টার ঃ
ময়মনসিংহের গৌরীপুর বাংলাদেশ উদীচী শিল্পীগোষ্ঠী শ্যামগঞ্জ শাখা পরিচালিত বকুল আনন্দধারা সঙ্গীত বিদ্যালয়ের তত্বাবধানে ও আয়োজনে বিজয় দিবস উপলক্ষ্যে অনলাইন ভিত্তিক সঙ্গীত ও রচনা প্রতিযোগিতার পুরস্কার শ্যামগঞ্জ জেনুইন মডেল স্কুলে শনিবার (১৬ জানুয়ারী) বিকালে বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে বিতরণ করা হয়েছে । কর্মসূচীগুলো ছিলো অতিথিদের উত্তরীয় প্রদান, ফুলেল শুভেচ্ছা, সঙ্গীত পরিবেশন, প্রদীপ প্রজ্বলন, প্রয়াত জাতীয় ও স্থানীয় শিল্পীদের স্মরণে নিরবতা পালন ও স্বরচিত কবিতা পাঠ।
এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানের উদীচী শ্যামগঞ্জ শাখার সভাপতি ডা. মোহাম্মদ শহীদুল্লার সভাপতিত্বে ও শ্যামগঞ্জ উদীচী’র সাধারণ সম্পাদক জয়ন্ত রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য ও ময়মনসিংহ জেলার সংসদের সহ-সভাপতি সারোয়ার কামাল রবিন, জেলা সংসদের সহ-সভাপতি ওস্তাদ স্বপন সরকার, জেলা সংসদের সম্পাদকমন্ডলীর সদস্য শম্পা পাল, গৌরীপুর উপজেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি হারুন-আল-বারী, গৌরীপুর উন্নয়ন সংগ্রাম পরিষদের সাধারণ সম্পাদক মজিবুর রহমান ফকির, সঙ্গীত শিল্পী প্রদীপ চক্রবর্তী, মামুন রনি, মাহফুজুর রহমান বাবু, শ্যামগঞ্জ বালিকা বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক নৃপেন্দ্র চক্রবর্তী ও জেনুইন মডেল স্কুলের পরিচালক মোফাসসেল হোসেন প্রমুখ।
সঙ্গীতে পুরস্কার প্রদান করা হয়েছে ক-গ্রুপে: ঐশি রাণী দাস, অংকিতা বণিম মম, তপজা রায়। খ-গ্রুপে- নির্ঝরা সাহা, প্রিয়তা ফেরদৌস, ফাহমিদা আলম ফারিহা। গ-গ্রুপে- দীপ চন্দ্র দাস, সুপ্ত দাস। এছাড়াও রচনা প্রতিযোগিতা যারা পুরস্কার ক-গ্রুপে- সীমান্ত চক্রবর্তী দীপ, ইফাদ, মেহেনাজ জান্নাত ঐশি, ফারহানা আফরিন মিম। খ-গ্রুপে- মোর্শেদা জাহান তিন্নি, আফিয়া ইবনাত ইভা, তানজিনা আহাম্মেদ উজমা। পুরস্কার বিতরণী শেষে স্বরচিত কবিতা পাঠ করেন কবি আইরিন আকতার, জেলা ও স্থানীয় উদীচীর শিল্পীরা সঙ্গীত পরিবেশন করেন।




আপনার মতামত লিখুন :