ঢাকা ৩০°সে ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মুক্তাগাছায় অবাধ, সুষ্ট, নিরপেক্ষ নির্বাচনের দাবিতে মানববন্ধন

মোঃ সাদেকুল ইসলাম :

আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য ময়মনসিংহের মুক্তাগাছা পৌরসভার নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ করার দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে মুক্তিযোদ্ধা-জনতা মঞ্চের ব্যানারে মুক্তাগাছা প্রেসক্লাবের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

আগামী ১৬ জানুয়ারি দ্বিতীয় দফায় অনুষ্ঠিতব্য মুক্তাগাছা পৌরসভার নির্বাচনে প্রচারে সরকার দলীয় প্রার্থীর লোকজন দ্বারা অন্যান্য প্রার্থীর লোকজনকে বাঁধা সৃষ্টি ও মারধরের অভিযোগ এনে সুষ্ঠু ভোট গ্রহণের দাবি করা হয় মানববন্ধনে।
মানববন্ধনে বক্তব্য রাখেন মুক্তাগাছা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দ, পৌর নির্বাচনে মোবাইল ফোন প্রতীকের স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তযোদ্ধা আবুল কাসেম, বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামীলীগ নেতা বছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলাম খোকা, সাবেক ছাত্র নেতা আক্রাম হোসেন জনি প্রমুখ।

মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী বীর মুক্তযোদ্ধা আবুল কাসেম অভিযোগ করে বলেন, আওয়ামীলীগ মনোনিত নৌকা প্রতীকের প্রার্থীকে জোরপূর্বক বিজয়ী করতে নির্বাচন নিয়ে নানা চক্রান্ত করা হচ্ছে। ইতোমধ্যেই অন্যান্য প্রার্থীদের প্রচারণায় বাঁধা সৃষ্টি, কর্মীদের ওপর হামলা, মারধর ও নানাভাবে হুমকি দেয়া হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন। উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সদস্য বৃন্দ ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ ভোটার ও সমর্থকরা।




আপনার মতামত লিখুন :