ঢাকা ৩১°সে ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

দুই ওসি’র সহায়তায় গৌরীপুরের সেই শুকুরী পেল নতুন ঘর

স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৭ নং রামগোপালপুর ইউনিয়নের গাও রামগোপালপুর গ্রামের মৃত হবিবুর রহমানের স্ত্রী শুকুরী (৬২)বছর বয়সেও অসহায় শুকুরী-র ভাগ্যে জুটেনি সরকারী কোন সুযোগ সুবিধা। স্বামীহারা ওই মহিলা তিন বেলা খাবার যোগান দেওয়ার জন্য পাড়া প্রতিবেশীদের টুকিটাকি কাজ করে খাবার জোগান তিনি। এখন বয়সের ভারে নজু হয়ে পড়েন বর্তমানে তিনি তার ভাইয়ের বাড়িতে কাগজের ঘর বানিয়ে বসবাস করতেন তিনি ।” গৌরীপুরের শুকুরী- র থাকার মত নেই কোন ঘর
” দুর্নীতি বার্তা ডটকম সহ কয়েক টি পএিকায় সংবাদ প্রকাশিত হলে, মানবিক দৃষ্টিতে ঘর নির্মানের উদ্যোগ নেয় গৌরীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি)বোরহান উদ্দিন খান ও গৌরীপুর থানার সাবেক অফিসার্স ইনচার্জ ( বর্তমানে শেরপুর সদর থানায়)কর্মরত আব্দুল্লাহ আল মামুন সহ দুই মানবিক অফিসার্স ইনচার্জের ব্যক্তিগত অর্থায়নে ঘর নির্মানের উদ্দ্যোগ নেয় তারা ২ জানুয়ারী শনিবার দুপুরে আনুষ্ঠানিক ঘরের কাজ সমাপ্ত করে শুকুরীর কাছে হস্তান্তর করেন তিনি।
এসময় অসহায় শুকুরী দুই ওসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এমনকি আল কোরআন তেলোয়াত করে ও নামায আদায় করে তাদের জন্য দোয়া করেন।স্থানীয়রা জানান এই ভাবে যদি সবাই এগিয়ে আসতো তাহলে সমাজে কেউ আর অসহায় থাকতো না।




আপনার মতামত লিখুন :