ঢাকা ২৭°সে ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ময়মনসিংহে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন- সভানেত্রী পুনাক

গোলাম কিবরিয়া পলাশ,স্টাফ রিপোর্টার :

ময়মনসিংহে পুলিশ নারী কল্যান সমিতি (পুনাক) এর উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে বলে জানা গেছে। মুজিববর্ষের অঙ্গিকার, পুলিশ হবে জনতার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (২৬ ডিসেম্বর/২০) শৈত্য প্রবাহের শীতের সকালে ময়মনসিংহ পুলিশ লাইন্স মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ হয়।

জানা গেছে, পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) সভানেত্রী কানিজ আহমারের সভাপতিত্বে ও অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পীর পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ও কম্বল বিতরন করেন পুনাকের উপদেষ্টা ও ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি পত্নী ফাতেহা পারভীন লুনা।

এ সময় উপস্থিত ছিলেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য ও কম্বল বিতরন করেন পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) উপদেষ্টা ডাঃ নাসিমা খাতুন। অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান মিয়া, অতিরিক্ত পুলিশ সুপার ফজলে রাব্বি, অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান, পুনাক সদস্য অতিরিক্ত পুলিশ সুপার পত্নী ফাহমিদা সুলতানা, তাহমিনা আফরোজ, ফারজানা ইসলাম, ইসকাত তানজিয়া, এএসপি স্বাগতা ভট্টাচার্য, ডিবির ওসি শাহ কামাল আকন্দ সহ প্রমূখ।

এ সময় ডিআইজি পত্নী ও পুনাক উপদেষ্টা বিজয়ের মাসে বিজয়ের আয়োজকদের শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে বলেন, মানুষের প্রয়োজনের সময় পুলিশ সব সময় কাছে রয়েছে। তার প্রমান এই কম্বল বিতরণ। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পুলিশ কাজ করছে। সভাপতির বক্তব্যে পুনাক সভানেত্রী ও পুলিশ সুপার আহমার উজ্জামান পত্নী কানিজ আহমার উপস্থিত অসহায় মানুষদের উদ্দেশ্যে বলেন, আমাদের এই ছোট চেষ্টা আপনাদের যদি সামান্য কাজে লাগে তাহলেই আমরা কৃতজ্ঞ।

অনুষ্ঠানে ৪শতাধিক দরিদ্র, অসহায়, পঙ্গু, ছিন্নমুল ও ভাসমান শীতার্ত নারী পুরুষের মাঝে কম্বল বিতরণ করা হয়। শীতের কম্বল পেয়ে শীতার্ত অসহায় মানুষগুলো খুশী হয়ে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। পরে ডিআইজি পত্নী পাতেহা পারভীন লুনা, পুনাক সভানেত্রীসহ অন্যান্যদের নিয়ে পুনাক শোরুম পরিদর্শন করেন।




আপনার মতামত লিখুন :