ঢাকা ৩০°সে ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের বাস সিডিউল পরিবর্তন

ময়মনসিংহ প্রতিনিধি :

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে করোনাকালীন বাস চলাচলের নতুন সিডিউল প্রকাশ করা হয়েছে। নতুন সিডিউল অনুযায়ী ময়মনসিংহ টাউনহল ও ভালুকার পরিবর্তে মাওনা, মুক্তাগাছা এবং শম্ভুগঞ্জ বাজার থেকে বিশ্ববিদ্যালয়ের গাড়ি ছাড়বে।

অনার্স চতুর্থ বর্ষ ও শেষ বর্ষ পরীক্ষা চলাকালীন পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে যাতায়াতের সুবিধার্থে এই সিডিউলে গাড়ি চলবে।

মঙ্গলবার সকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুল থেকে প্রকাশিত এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিশ্ববিদ্যালয়ের পরিবহন পরিচালনা ও ক্রয় কমিটির সুপারিশ ও কর্তৃপক্ষের অনুমোদনের আলোকে অনার্স চতুর্থ বর্ষ, ৮ম সেমিস্টার (অনার্স শেষ বর্ষ, ফাইনাল সেমিস্টার) পরীক্ষা সকাল ১০টা থেকে ১টা এবং বেলা ১টা থেকে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। এ অবস্থায় ময়মনসিংহ টাউনহল ও ভালুকার পরিবর্তে তিনটি স্থান তথা- মাওনা, মুক্তাগাছা এবং শম্ভুগঞ্জ বাজার থেকে বিশ্ববিদ্যালয়ের গাড়ি ছাড়বে।

এতে আরও বলা হয়, বিশ্ববিদ্যালয়ের প্রতি ডিপার্টমেন্টের চাহিদাপত্র মোতাবেক, প্রয়োজনানুযায়ী মাওনা, মুক্তাগাছা এবং শম্ভুগঞ্জ বাজার থেকে সকাল ৮টা এবং বেলা ১১টায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে দুপুর পৌনে ২টায় এবং বিকাল পৌনে ৪টায় ১টি করে গাড়ি ছাড়বে।

এছাড়া বিশ্ববিদ্যালয়ের নিয়মিত সিডিউলে ময়মনসিংহ টাউনহল মোড় থেকে সকাল সাড়ে ৮টা এবং সাড়ে ১০টায়, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস হতে দুপুর ২টা ১০ মিনিটে এবং বিকাল ৫.১০ মিনিটে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের জন্য গাড়ি যাতায়াত করবে।

এছাড়াও শুধুমাত্র করোনাকালের জন্য বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের যাতায়াতের জন্য বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিয়াজোঁ অফিস থেকে শনিবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত এবং বৃহস্পতিবার বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে ঢাকাস্থ লিয়াজোঁ অফিস পর্যন্ত একটি মাইক্রোবাস যাতায়াত করবে।




আপনার মতামত লিখুন :