ঢাকা ৩১°সে ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সরিষা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চান শাখাওয়াত

মোঃ তানবীর হাসান,ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার সরিষা ইউনিয়নের মানুষের দীর্ঘদিনের বিভিন্ন সমস্যা দূরীকরণের প্রতিশ্রুতি দিয়ে চেয়ারম্যান হতে প্রচারণা চালাচ্ছেন সরিষা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন।

আর সেই সাথে এ ইউনিয়নবাসীর সুখে-দুঃখে পাশে সব সময় থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়ে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে প্রচারণা চালাচ্ছেন তিনি।
বুধবার(১৬ডিসেম্বর)সকালে সরিষা ইউনিয়ন পরিষদ সংলগ্ন শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ শেষে সরিষা ইউপি কৃষি বাজারে সাংবাদিকদের সঙ্গে বৈঠক করে প্রার্থিতা ও ভবিষ্যৎ পরিকল্পনার কথা জানান মোঃ শাখাওয়াত হোসেন।

এলাকায় বিভিন্ন সামাজিক কাজ করে সমাদৃত শাখাওয়াত হোসেন করোনাকালীন সময়েও ছিলেন মানুষের পাশে। করোনাকালীন এই সময়ে বাড়ি বাড়ি গিয়ে করেছেন জনসচেতনতামূলক আলোচনা। সেই সঙ্গে বিনামূল্যে দিয়েছেন মাস্ক,সাবান,হ্যান্ড স্যানিটাইজার।

এছাড়া চাল,ডালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রীও দিয়েছেন অসহায়দের। সুবিধাবঞ্চিত শিশুদেরও পাশে দাঁড়িয়েছেন। তাছাড়া বিদেশি একটি প্রতিষ্ঠানের আর্থিক সহায়তায় এলাকায় একাধিক মসজিদ নির্মাণ করে প্রশংসা কুড়িয়েছেন তিনি।

চেয়ারম্যান প্রার্থী মোঃ শাখাওয়াত হোসেন বলেন,“ তিনি আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হলে আগামী নির্বাচনে অংশ নিবেন। সেজন্য এলাকায় কার্যক্রমও চালাচ্ছেন। উপজেলার মধ্যে এ ইউনিয়নের মানুষ সবচেয়ে অবহেলিত।

আর এ অবহেলিত ইউনিয়নকে উপজেলার মধ্যে একটি মডেল ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করবেন তিনি। সর্বোচ্চ গুরুত্ব দিয়ে অধিকাংশ মানুষ যা চায় সেই পরিপ্রেক্ষিতে এ ইউনিয়নকে গড়ে তোলার প্রত্যাশা তার”।

তিনি আরও বলেন, “বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা তাকে সুযোগ দিলে, তিনি চেয়ারম্যান হয়ে এলাকার মানুষের সেবা করে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার চেষ্টায় থাকবেন।




আপনার মতামত লিখুন :