ঢাকা ৩২°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নান্দাইলে শহিদ বুদ্ধিজীবী দিবসে আলোচনা সভা অনুষ্টিত

মিন্টু মিয়া,নান্দাইল(ময়মনসিংহ )প্রতিনিধি :

শহিদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে নান্দাইল উপজেলা প্রশাসনে আয়োজনে সোমবার(১৪ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় উপজেলা হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে ।
নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ এরশাদ উদ্দিন সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিন, মৎস্য কর্মকর্তা আরিফ হোসেন, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাজহারুল হক ফকির।

বক্তরা বলেন, ১৯৭১ সালের ১৪ ডিসেম্বর কালো রাতে দেশের সূর্যসন্তানদের নির্মমভাবে হত্যা করে দেশিয় দোসরসহ পাকিস্তানি হানাদার বাহিনীরা সে রাতে বুদ্ধিজীবীদের বাড়ি থেকে তুলে নিয়ে নির্মম ভাবে হত্যা করে এদেশকে বুদ্ধিহীন করে দিতে চেয়েছিল তারা। আজ যদি সেসব বুদ্ধিজীবীরা বেঁচে থাকতেন তাহলে দেশ আরও বেশি উন্নতির শিখরে পৌঁছে যেত।

এসময় উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, জনস্বাস্থ্য প্রকৌশল অফিসার রেবেকা সুলতানা, আনসার ও ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) নুরুন্নাহার, বীর মুক্তিযোদ্ধা মুক্তুল হোসেন মাষ্টার, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ।




আপনার মতামত লিখুন :