ঢাকা ৩১°সে ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

গৌরীপুরে মেয়র পদে মনোনয়ন প্রত্যাশী দুইজনকে পিটিয়ে জখম

ময়মনসিংহ প্রতিনিধি :
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী পৌর বিএনপির দুই যুগ্ম আহ্বায়ককে পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার সকালে গৌরীপুর পৌর বিএনপির আরেক যুগ্ম আহ্বায়ক বেগ ফারুক আহমেদ এ খবর নিশ্চিত করেছেন।
আহতরা হলেন গৌরীপুর পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিছ ও যুগ্ম আহ্বায়ক শাহজাহান কবীর হীরা। দুজনের মধ্যে আহত হীরার বাঁ হাত ভেঙে গেছে। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরীপুর পৌর বিএনপির আরেক যুগ্ম আহ্বায়ক বেগ ফারুক আহমেদ প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে বলেন, রবিবার পড়ন্ত বিকালে কয়েকজন দুর্বৃত্ত আকস্মিক হীরার ওপর হামলা চালায়। এ সময় তাকে বেধড়ক পেটানো হয়। তাকে রক্ষা করতে গেলে পৌর বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক আলী আকবর আনিছকেও পেটানো হয়।
ফারুক বলেন, দুর্বৃত্তরা হীরাকে পিটিয়ে বাঁ হাতের কনুই ভেঙে দিয়েছে। হামলার পর তাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান আহমেদ বলেছেন, হামলার বিষয়ে তিনি জানেন না। এছাড়াও এ ঘটনায় কেউ অভিযোগ করেননি। তবে খোঁজ নেয়া হবে।




আপনার মতামত লিখুন :