ঢাকা ৩১°সে ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মসিক মেয়র ইকরামুল হক টিটু’র সাংবাদিকবৃন্দের সাথে মতবিনিময় সভা

গোলাম কিবরিয়া পলাশ,স্টাফ রিপোর্টার ঃ

মাননীয় প্রধানমন্ত্রী একনেকের বৈঠকে ১৫৭৫ কোটি টাকা বিভিন্ন প্রকল্পে বরাদ্ধ দেওয়ায় এ সব প্রকল্প বাস্তবায়নের অগ্রগতি ও কিভাবে বাস্তবায়ন করা যায় তারই লক্ষ্যে ১৪ ডিসেম্বর রোজ সোমবার সকাল ১১টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ শাহাবুদ্দিন মিলনায়তনে মসিকের উদ্যোগে মেয়র ইকরামুল হক টিটু ময়মনসিংহে কর্মরত বিভিন্ন জাতীয়,স্থানীয় প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় মেয়র ইকরামুল হক টিটু বলেন, খুব শীঘ্রই ২০ তলা বিশিষ্ট নগরভবনে পরিনত হবে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। এছাড়া তিনি বিভিন্ন প্রকল্প নিয়ে আলোচনা করেন ও সাংবাদিকদের বিভিন্ন মতামত শুনেন।

সাংবাদিক মতবিনিময় সভায় আরোও উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এইচ কে দেবনাথ, প্রধান বর্জ্য ব্যবস্হাপনা কর্মকর্তা আরিফুর রহমান,তত্বাদধায়ক প্রকৌশলী মোঃ রফিকুল ইসলাম মিয়া,খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মজুমদার, প্যানেল মেয়র-২ আলহাজ্ব মোঃ মাহবুবুর রহমান দুলাল, প্যানেল মেয়র-৩ শামীমা রহিম, মসিক সচিব রাজিব সরকার, প্রশাসনিক কর্মকর্তা জাহাঙ্গীর আলমসহ প্রমুখ।




আপনার মতামত লিখুন :