ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

সাহারা খাতুন ছিলেন আ’লীগের নিবেদিত প্রাণ মাদানী এম.পি

এইচ. এম জোবায়ের হোসাইন,ত্রিশাল প্রতিনিধি:

সাবেক স্বরাষ্ট মন্ত্রী এড. সাহারা খাতুন ছিলেন আওয়ামীলীগের একজন নিবেদিত প্রাণ, তাঁর মৃত্যুতে আওয়ামীলীগ একজন সাদা বড় মনের বর্ষীয়ান নেতা কে হারিয়েছে। আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য মরহুমা এডভোকেট সাহারা খাতুনের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সাংসদ মাদানীর উদ্যোগে স্মরন সভা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য আলহাজ¦ হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী। মঙ্গলবার দুপুরে তাঁর নিজ কার্যালয়ে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সাংসদ মাদানী আরো বলেন, আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা সাহারা আপা সংগঠনকে ভালবাসতেন। তার প্রত্যেকটি দলীয় কর্মকান্ড সংগঠন ও আগামী প্রজন্মকে প্রেরনা যোগাবে।

তিনি আরও বলেন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী নাসিম, ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ, সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন কামরানসহ আওয়ামীলীগের যে সকল নেতাকর্মী ও দেশ-বিদেশে যারা করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন তাদের আতœার মাগফেরাত কামনা করছি। উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আলহাজ¦ আব্দুল হামিদের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের প্রবীণনেতা ফজলে রাব্বী, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক আবুল কালাম, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মতিউর রহমান চানু, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমীন প্রমূখ।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর