ঢাকা ২৭°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

দুর্গাপুরে ৬ বালুবাহী লড়ি চালক’কে জরিমানা

এস.এম রফিক,দুর্গাপুর(নেত্রকোনা)

নেত্রকোনার দুর্গাপুরে নিষেধাজ্ঞা অমান্য করে দিনের বেলায় বালু পরিবহন করায় ৬ লড়ি গাড়ির চালকদেকে জরিমানা করা হয়েছে । ২ জুলাই বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে ১৮৬০ সালের ১৮৮ ধারায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) রুয়েল সাংমা এই জরিমানা করেণ । প্রতি গাড়িতে ১ হাজার টাকা করে নগদ ৬ হাজার টাকা জরিমানা করেন। এই সময় গাড়ি গুলোতে পরিবহন করা বালু রাস্তার পাশে ফেলে দেয়ার নির্দেশ দেন তিনি।

এর আগে পৌর শহরে তেরি বাজারের সোমেশ্বরী নদীর তীরবর্তী বালু উত্তোলনকারী বাংলা ড্রেজার সরিয়ে নেয়ার নির্দেশও প্রদান করেন তিনি ।উল্লেখ্য, চলতি বছরের ফেব্রুয়ারি মাস থেকেই দুর্গাপুর পৌরশহরের পরিবেশ ও রাস্তাঘাট রক্ষায় উপজেলা প্রশাসন সকাল ৮ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত লড়ি চলাচলের উপর নিষেধাজ্ঞা জারি করা আছে ।




আপনার মতামত লিখুন :



বৃহত্তর ময়মনসিংহ এর সর্বশেষ

এক ক্লিকে বিভাগের খবর