বীর মুক্তিযোদ্ধা খন্দকার মো. আবুল কালামের মৃত্যুতে ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার পরিবারের শোক

0

ষ্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ সদর উপজেলার সাবেক সহকারী কমিশনার ভূমি (এসিল্যান্ড),গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা ও বর্তমান ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর পিএস খন্দকার মু. মুশফিকুর রহমানের পিতা বীর মুক্তিযোদ্ধা খন্দকার মো. আবুল কালাম ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিাহে ——-রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জমিউতুল মোদাররেসিন ময়মনসিংহ জেলা শাখার সভাপতি অধ্যক্ষ ড ইদ্রিস খান।

শুক্রবার (২৮ আগস্ট) সকাল সাড়ে ছয়টায় রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি বেশ কিছুদিন ধরে বার্ধক্য জনিত নানা সমস্যায় ভুগছিলেন। তিনি প্রশাসনের সাবেক একজন বিবিএস কর্তকর্তা ছিলেন।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে, মেয়ের জামাই, ১ ছেলে, ছেলের বউ, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শোক বার্তায় তিনি বলেন-বীর মুক্তিযোদ্ধা খন্দকার মো. আবুল কালাম একজন সফল ও গর্বিত পিতা যার সন্তান দেশের একজন সরকারী কর্মকর্তা হিসাবে সততা,নীতি আর আদর্শের মাধ্যমে দেশ জাতির কল্যাণে কাজ করছেন। মরহুম আবুল নিজেও মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করে দেশকে পাক-হানাদার বাহীনীর কবল থেকে স্বাধীন করতে ভূমিকা রেখেছেন। ময়মনসিংহ থেকে প্রকাশিত জাতীয় সংবাদ পত্র ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার পক্ষ থেকে তার মৃত্যুতে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন অধ্যক্ষ ড.ইদ্রিস খান।

%d bloggers like this: