বিভিন্ন কর্মসুচীর মধ্য দিয়ে হালুয়াঘাটে এ জাতীয় সমবায় দিবস পালিত

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী মানিক, হালুয়াঘাট ময়মনসিংহ

“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ের উন্নয়ন”এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রতি বছরের ন্যায় হালুয়াঘাট উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ এবং স্থানীয় সমবায়ীদের উদ্যোগে ৪৯ তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

শনিবার (৭ নভেম্বর) উপজেলা প্রশাসন ও সমবায় অধিদপ্তর এর আয়োজনে সকাল ১১টায় জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে দিবসের শুভ উদ্বোধন করা হয়। পরে স্থানীয় সমবায়বৃন্দদের নিয়ে র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে উপজেলা পরিষদ হলরুমে আয়োজন করা হয়। আলোচনা সভার একাডেমিক সুপারভাইজার মোঃ সাইফুল ইসলামের সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে স্বাগত বক্তব্য প্রদান করেন উপজেলা সমবায় অফিসার মোঃ কামরুল হুদা।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমেদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ আব্দুর রশিদ, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লিমিটেডের ( বিআরডিবি)চেয়ারম্যান এডভোকেট সাজ্জাদুল হক, সদ্য নির্বাচিত ধান্য ব্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হুমায়ুন কবির মানিক, উত্তর খয়রাকুড়ি অগ্রযাত্রা সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুল আজিজ ও সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন, রংধনু সমবায় সমিতি লিঃ’র সভাপতি মোঃ শামসুল আলম মিন্টু ও সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক আশার আলো, থাংনা, দামুদা, বোরাঘাট পানি উন্নয়ন সমবায় সমিতি লিমিটেডসহ হালুয়াঘাটের বিভিন্ন সমবায় সমিতি কর্মকর্তা ও সমবায়ীরা উপস্থিত ছিলেন।

%d bloggers like this: