বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর জাসদের স্মারক লিপি

0

প্রদীপ বিশ্বাস,ময়মনসিংহ:

আজ সকালে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক বরাবর জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ ময়মনসিংহ জেলা শাখা ও মহানগর শাখার উদ্যোগে স্মারকলিপি প্রদান করা হয়।ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠটিকে দেয়ালে আবদ্ধ না করে যাতে প্রাকৃতিক সৌন্দর্য নিয়ে স্ব-মহিমায় বিকশিত থাকতে পারে সে ব্যাপারে দাবী জানানো হয়।
স্মারকলিপিতে মাঠের সৌন্দর্য বৃদ্ধিতে জেলার দুইজন প্রতিমন্ত্রী, সিটি কর্পোরেশন মেয়র, রাজনৈতিক দল, জনপ্রতিনিধি, ক্রীড়া, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের প্রতিনিধিদের সমন্বিত মতামতের ভিত্তিতে বৃহৎ পরিকল্পনা গ্রহনের দাবী জানানো হয়।

নবাগত বিভাগীয় কমিশনার জনাব মোঃ কামরুল হাসান এর সাথে অনুষ্ঠিত বৈঠকে জাসদ নেতৃবৃন্দ মাঠ উন্নয়ন প্রকল্পের বরাদ্দ যেন বাতিল না হয়ে যায় সে জন্য ব্যবস্হা গ্রহণের অনুরোধ করেন।
বিভাগীয় কমিশনার বলেন, তাঁর প্রধান কাজ হবে বিভাগীয় শহর প্রকল্প বাস্তবায়নে কার্যকর ব্যাবস্হা গ্রহণ। যাবতীয় উন্নয়ন কাজে বিভাগের নাগরিকদের মতামতকেই সর্বাধিক গুরুত্ব প্রদান করা হবে মর্মে তিনি আশ্বস্ত করেন।
এরপর স্মারকলিপি গ্রহণ করেন জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।
স্মারকলিপি প্রদানকালে উপস্হিত ছিলেন জেলা জাসদ সভাপতি অ্যাড. গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক অ্যাড. সাদিক হোসেন, মহানগর সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু, জেলা শাখার সহ-সভাপতি শহীদুর রহমান শহীদ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম চুন্নু, সাংগঠনিক সম্পাদক অ্যাড. শিব্বির আহাম্মেদ লিটন, আইন সম্পাদক অ্যাড. আবু রাসেল মিয়া, মহানগর যুগ্ম-সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সাংগঠনিক সম্পাদক পারভেজ শাহনেওয়াজ লিটন।

%d bloggers like this: