loading...

বিপাকে দোকান ভাড়াটিয়া’রা

0

ইশতিয়াক আহমেদ ,ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ করোনাভাইরাসের সংক্রমণ রোধে সারাদেশে সীমিত পরিসরে দোকান খোলার অনুমতি দিয়েছেন সরকার। কিন্তু স্বাস্থ্যবিধি না মেনে কিছু ব্যাবসায়ি তাদের ব্যবসা কার্যক্রম চলায় এবং বাজারগুলোতে মানুষের ভীড় শুরু হওয়ায় রোববার রাতে ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান এর নির্দেশে জেলার সকল বাজার বন্ধ ঘোষণা করা হয়। শুধু ওষুধ, নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ও জরুরি পরিসেবা এ আওতার বাইরে রাখা হয়েছে। নির্দেশনা মোতাবেক ঈশ্বরগঞ্জের বিভিন্ন বাজারে রোববার রাতেই মাইকিং করে দেওয়া হয়।

এই নির্দেশনা মানতে গিয়ে বিপাকে পড়েন দোকান ভাড়াটিয়া’রা। গত ২ মাস যাবৎ কোন ব্যাবসা কার্যক্রম পরিচালনা করতে পারছেন না কিন্তু মাসের ১ থেকে ৭ তারিখের মধ্যে ঘরে বসেই দোকান ভাড়ার টাকা পরিশোধ করতে হচ্ছে তাদের।

এক ব্যাবসায়ির সাথে কথা বললে তিনি জানান আমরা গত ২ মাস যাবৎ ঘরে বসে দোকান ভাড়া দিচ্ছি। এই অবস্থায় আমাদের সংসার চালাতে হিমসিম খেতে হচ্ছে তার উপর দোকান ভাড়ার চাপ। আমরা ডিসি মহোদয়ের নির্দেশনা’র সম্মান করি কিন্তু এখন আর আমাদের পক্ষে ঘরে বসে দোকান ভাড়া চুকানো সম্ভব হচ্ছে না। ডিসি মহোদয় এবং ইউ এন ও মহোদয় এর কাছে অনুরোধ করছি তারা যেন দোকান মালিকদের বাধ্য করেন যে কয়দিন দোকান বন্ধ থাকবে সে কয়দিনের ভাড়া পরবর্তীতে নেয়ার জন্য।

loading...
%d bloggers like this: