ঢাকা ২৭.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

এবার সরাসরিই সন্তানের পিতৃপরিচয় জানালেন নুসরাত

নুসরাত জাহান এতদিন শুধু নানা ইঙ্গিত দিয়ে বোঝাতে চেয়েছেন তার সন্তানের বাবা কে। এবার সরাসরিই জানিয়ে দিলেন ছেলে ঈশানের বাবার নাম। সেই সঙ্গে নেটবাসীর ধারণাও সত্যি বলে প্রমাণিত হলো। গত কয়েক মাস ধরে যে নামটি সবচেয়ে বেশি আলোচনায়, বুধবার নুসরাত পরিষ্কার করে দিলেন যে, সেই যশ দাশগুপ্তই তার ছেলে ঈশানের বাবা।

গত শনিবার কলকাতা পুরসভায় একসঙ্গে করোনার টিকা নিতে গিয়েছিলেন যশ-নুসরাত। এদিন সেখানে ছেলে ঈশানের জন্মনিবন্ধনও সম্পন্ন করেন নায়িকা। বুধবার কলকাতা পুরসভার ওয়েবসাইটে প্রকাশ পেয়েছে তারই ফিরিস্তি।

ওয়েবসাইটে দেখা গেল, নুসরাতের ছেলের নাম ঈশান জে দাশগুপ্ত। বাবার নামের পাশে লেখা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশ! নীচে মায়ের নামের পাশে নুসরাত জাহান রুহি। বোঝা গেল, নুসরাত তার ছেলে ঈশানের জন্ম নিবন্ধনপত্রে যে যে তথ্য দিয়েছেন, তাতে বাবার নাম হিসেবে যশের নামই দেওয়া হয়েছে। তাছাড়া, বাবার পদবীই ছেলের পদবী হিসেবে ব্যবহৃত হয়েছে।

অনলাইনে যশ-নুসরাতের ছেলের জন্মের সনদপত্রের রেজিস্ট্রেশন নম্বর ১৬২৩ বলে কলকাতা পুরসভা জানিয়েছে। আরও জানা গেছে, এদিন রাত সাড়ে ৯টার পরে পুরসভার স্বাস্থ্য বিভাগ জন্ম নিবন্ধনপত্রের ওয়েবসাইট আপডেট করতেই নাকি বেরিয়ে আসে সমস্ত তথ্য।

গত এক বছর ধরে সন্তানের পিতৃপরিচয় নিয়ে বহু কটূক্তি, কটাক্ষ, কৌতূহলের মুখোমুখি হতে হয়েছে যশ-নুসরাতকে। তারকা যুগল প্রকাশ্যে এ নিয়ে কোনো কথা বলেননি। বরং, নেটমাধ্যমে নানাভাবে আকারে-ইঙ্গিতে মান্যতা দিয়েছেন তাদের সম্পর্ককে। তার পরও নুসরত বা যশের মুখ থেকে সরাসরি কিছু জানতে না পারায় ঈশানের পিতৃপরিচয় নিয়ে দ্বন্দ্ব থেকেই গিয়েছিল। অবশেষে সব দ্বন্দ্বই দূর হলো।

গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন নুসরাত জাহান। পর দিনই ছেলের নাম প্রেমিক যশের সঙ্গে মিলিয়ে ঈশান রেখে প্রথম ইঙ্গিতটা দিয়ে দেন নায়িকা। এরপর সম্প্রতি তিনি একটি অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন। সেখানেও তাকে সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্নের মুখে পড়তে হয়। সেখানে নায়িকা ঈশানের অভিভাবক হিসেবে যশের নাম উল্লেখ করেন। এবার তো সরাসরি জানিয়ে দিলেন ছেলের বাবা যশই।

এদিকে নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরই তার সন্তানের পিতৃপরিচয় সরাসরি অস্বীকার করেন তার ‘সাবেক’ স্বামী নিখিল জৈন। সেই সময় নিখিল জানান, কয়েক মাস ধরে তিনি নুসরাতের সঙ্গে থাকেন না। ফলে তার অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে তিনি কিছুই জানেন না। তখনই দুইয়ে দুইয়ে চার মিলিয়ে সবাই ধারণা করে নিয়েছিলেন, এ সন্তানের বাবা যশই হবেন।

এই অভিনেতার সঙ্গে নুসরাতের পরিচয় কাজের সূত্রে। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন তারা। সেই সূত্রেই গত বছরের মাঝামাঝি তারা সম্পর্কে জড়ান। কিছুদিন পর নিখিল সেটা জানতেও পারেন। কারণ, গত বছরের সেপ্টেম্বরে একসঙ্গে গোয়ায় গিয়েছিলেন যশ-নুসরাত। তারা যে হোটেলে উঠেছিলেন, সেখানকার মালিক ছিলেন নিখিলেন ঘনিষ্ঠ বন্ধু। ফলে খবরটি নিখিলের কানে যেতে সময় লাগেনি।

এর পরই নুসরাতের সঙ্গে দূরত্ব বেড়ে যায় নিখিলের। কলকাতা ছেড়ে তিনি চলে যান দিল্লির বাড়িতে। অন্যদিকে, নুসরাত থাকতে শুরু করেন তার বালিগঞ্জের ফ্ল্যাটে। সেখানে যাতায়াত বাড়তে থাকে যশের। চলতি বছরের জানুয়ারিতে এ জুটি একসঙ্গে রাজস্থানের আজমীর শরীফে ঘুরতে যান। গুঞ্জন ওঠে, বিয়ে করে আশীর্বাদ চাইতেই আজমীর শরীফে গিয়েছিলেন যশ-নুসরাত।

যদিও এ বিষয়ে এখনো মুখ খোলেননি তারকা জুটি। নেটবাসীর প্রত্যাশা, সন্তানের পিতৃপরিচয় যেহেতু প্রকাশ করেছেন নুসরাত জাহান, খুব শিগগির হয়তো যশের সঙ্গে তার বিয়ের ঘটনাও প্রকাশ করবেন। আপাতত সেই সময়ের অপেক্ষায় সকলে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x