ঢাকা ২৬.৯°সে ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

করোনায় আক্রান্ত নায়ক আলমগীর

চলচ্চিত্রের জীবন্ত কিংবদন্তি নায়ক, প্রযোজক ও পরিচালক আলমগীরও করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ১৮ এপ্রিল রাতে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়েছেন। তার সহধর্মিণী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী ও সুরকার রুনা লায়লা মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন।

দ্বিতীয় ঢেউ শুরু হওয়ার পর ইতোমধ্যে করোনায় আক্রান্ত হয়ে দেশের চলচ্চিত্রাঙ্গনের কিংবদন্তি নায়িকা কবরী মারা গেছেন। করোনায় আক্রান্ত হয়ে সঙ্গীতশিল্পী মিতা হক, অভিনেতা এসএম মোহসীন, সুরস্রষ্টা ফরিদ আহমেদসহ আরও অনেকেই মারা গেছেন।

রুনা লায়লা জানান, ক’দিন আগেই করোনার দ্বিতীয় ডোজ টিকা নিয়ে বাসায় ফেরার পর থেকে শরীরটা একটু খারাপ লাগছিল নায়ক আলমগীরের। সন্দেহ হওয়াতে করোনা টেস্ট করায় পজিটিভ আসে। তৎক্ষণাতই পারিবারিক ডাক্তারের সঙ্গে পরামর্শ করে তাকে হাসপাতালেই ভর্তি করানো হয়। রুনা লায়লা বলেন, যে হাসপাতালে তিনি ভর্তি আছেন সেখানকার স্পেশাল ডাক্তার, নার্স ও অন্যদের আন্তরিক সেবায় আছেন তিনি। করোনায় আক্রান্ত হলেও তার মনোবল বেশ শক্ত, যে কারণে স্বাভাবিক আছেন তিনি। দেশবাসীর কাছে দোয়া চাই তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন। রুনা লায়লা জানান, তিনি ও আলমগীর দুজনেই করোনার প্রথম এবং দ্বিতীয় ডোজের টিকা নিয়েছেন।

চিত্রনায়ক আলমগীরের সঙ্গে কথা হলে তিনি বলেন, আলহামদুলিল্লাহ ভালো আছি। যদিও করোনা হয়েছে। কিন্তু গুরুতর তেমন কিছু নয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ খাচ্ছি। আমি ভালো আছি, সবাই আমার জন্য দোয়া করবেন, আল্লাহ যেন আমাকে দ্রুত সুস্থ করে দেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর