ঢাকা ৩০°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

আমি বিশ্বাস করি এ ছবিটি দর্শকের ভীষণ ভালো লাগবে…বুবলী

স্বাধীনতার মাসের শেষ প্রান্তে এসে চিত্রনায়িকা শবনম বুবলী শেষ করলেন তার অভিনীত নতুন ছবি ‘চোখ’-এর কাজ। এতে তার বিপরীতে আছেন রোশান ও নিরব। ছবিটি পরিচালনা করছেন নাট্যনির্মাতা আসিফ ইকবাল জুয়েল। নির্মাতার এটিই প্রথম ছবি। এতে অভিনয় প্রসঙ্গে বুবলী বলেন, ‘বেশ কিছুদিন ধরেই জুয়েল ভাইয়ের সঙ্গে এ ছবিতে কাজ করা নিয়ে কথা চলছিল।

গল্পটা শুনেই আমার ভালো লেগে যায়। গল্প প্রসঙ্গে আপাতত তেমন কিছুই বলব না। তবে এটুকু বলতে পারি, চোখ-এর গল্প এতটাই দারুণ, কাজের পুরোটা সময়ই আমি উপভোগ করেছি। এ ছবির রেজনি চরিত্রটি ঘিরেই ছিল আমার সব ভাবনা। শুটিংসহ যাবতীয় কাজ শেষ করেছি। আমি বিশ্বাস করি এ ছবিটি দর্শকের ভীষণ ভালো লাগবে। বাকিটা মুক্তির পর জানা যাবে।’ নির্মাতাও জানিয়েছেন, বুবলী ছবিতে দারুণ অভিনয় করেছেন। বাকিটা দর্শকরা পর্দায় দেখতে পাবেন।

এদিকে তপু খানের পরিচালনায় ‘লিডার : আমিই বাংলাদেশ’ নামে একটি ছবির শিডিউল দেওয়া আছে বলে জানিয়েছেন বুবলী। করোনাকালীন লকডাউন শেষ হলেই ছবিটির শুটিং শুরু হবে। এ ছবিতে তিনি শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর