ঢাকা ২৭.৯৯°সে ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

স্ত্রীর ওপর ক্ষোভ প্রকাশের পর বলি অভিনেতার আত্মহত্যা

বিনোদন ডেস্ক:

আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সন্দীপ নাহার। মুম্বাইয়ের গোরেগাঁওয়ের বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। ইতোমধ্যে আত্মহত্যার মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে ‘এম এস ধোনি-দ্য আনটোল্ড স্টোরি’তে অভিনয় করেছিলেন সন্দীপ।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, মৃত্যুর আগে সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে আত্মহত্যার হুমকি দিয়েছিলেন এই অভিনেতা। নিজের স্ত্রীর উপর ক্ষোভ, অভিমান ঝরে পড়েছিল তার গলায়। তবে যে তিনি আত্মহত্যা করতে পারেন সেটা ভাবা যায়নি।

ফেসবুকে পোস্ট করা ভিডিওতে সন্দীপ বলেন, ‘আমার স্ত্রী কাঞ্চন শর্মার সঙ্গে আমার প্রায়ই ঝামেলা হয়। ও আমার সঙ্গে ৩৬৫ দিনই ঝগড়া করে। বারবার বোঝানোর চেষ্টা করেও কিছু লাভ হয়নি। ও আমার ব্যক্তিগত জীবনে ভয়ঙ্কর যন্ত্রণা তৈরি করেছে। যা নিয়ে আমি ভীষণ সমস্যায় রয়েছি। আপনারা আমাকে কয়েকটি ছবিতে দেখেছেন। আমি এম এস ধোনিতে ছোটু ভাইয়ার চরিত্রে অভিনয় করেছিলাম। আমার স্ত্রীর সঙ্গে আমার রোজ ঝগড়া হয়। ও আমার পরিবারের সদস্যদেরও অপমান করে। আমাকে সন্দেহ করে ও আত্মহত্যার হুমকি দেয়। এমনকি ও আত্মহত্যা করলে আমাকে দায়ী করে যাবে বলেও জানিয়েছে। ওর মা ওকে সমর্থন করে। এর আগে বাড়ি থেকে পালিয়েও গিয়েছিল।’

এরই পাশাপাশি সন্দীপ তার স্ত্রীর সঙ্গে অন্য পুরুষের সম্পর্ক থাকার কথাও জানান। শুধুমাত্র মায়া হয়েছিল বলেই সন্দীপ তার স্ত্রীকে বিয়ে করেছিলেন বলে জানান।

তার মৃত্যুর আগে এই ফেসবুক পোস্ট ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও ফেসবুকে ভিডিও পোস্ট করে তিনি নিজেই যে আত্মহত্যা করবেন সেটা জানাননি সন্দীপ। তার বাড়ি থেকে দেহ উদ্ধারের পর সবদিক খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ।

বড় পর্দায় অভিনয়ের পাশাপাশি সন্দীপ ছোট পর্দার একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন। অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরী’ ছবিতেও দেখা গিয়েছিল সন্দীপকে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর