ঢাকা ৩০°সে ১৮ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

নেটিজেনদের কুকথার শিকার মধুমিতা

বিনোদন ডেস্ক :

ফেসবুকে খোলামেলা ছবি শেয়ার করে সমালোচনার মুখে পড়লেন ওপার বাংলার অভিনেত্রী মধুমিতা সরকার। মঙ্গলবার ফেসবুকে ছবি শেয়ার করার পর থেকেই একের পর এক কুকথা এবং আক্রমণের মুখে পড়তে হয় তাকে।

একজন লেখেন, ‘এই ছবির জন্য পেজ আনলাইক দিলাম। দিনে দুপুরে ভয় পেয়ে গেছি।’ আরেকজনের প্রশ্ন, ‘মিডিয়াতে কাজ করছ তাও কেন এমন পোজ? আর কত প্রোডাকশন এবং ডিরেক্টরের অ্যাটেনশন লাগবে তোমার?’।

অন্য এক নেটগেরিক আবার ছবি তোলার ভঙ্গি নিয়েও কটাক্ষ করেন মধুমিতাকে। বলেন, ‘আমি ভাবলাম কেউ ফাঁসি লেগে ঝুলে পড়ে আছে, পরে দেখলাম মধুমিতা।’ টলিউডের জনপ্রিয় এই অভিনেত্রীকে যেভাবে কটাক্ষ করা হয়, তা দেখে নেট জনতার মধ্যে চলে জোর আলোচনা।

এর আগেও একাধিকবার বিভিন্ন কটাক্ষের মুখে পড়তে হয়েছে মধুমিতাকে। কখনও তাকে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়, আবার কখনও অভিনেত্রীর ছবির নিচে একের পর এক অশ্লীল মন্তব্য জুড়ে দেওয়া হয়। যদিও একের পর এক সমালোচনা এবং কটাক্ষের মুখে পড়েও পাল্টা কোনো মন্তব্য করতে দেখা যায়নি মধুমিতাকে।

টলিউড থেকে বলিউড, বিভিন্ন সময়ে তারকারা নেট পাড়ার মানুষের আক্রমণের মুখে পড়েন বিভিন্নভাবে। সে কারিনা কাপুর খান হোক কিংবা ঐশ্বরিয়া রাই বচ্চন বা আলিয়া ভাট। কারিনা এবং আলিয়া তো এক নাগাড়ে নেটিজেনদের একাংশের আক্রমণের মুখে পড়ে ইনস্টাগ্রামে কমেন্ট সেকশন বন্ধই করে দেন।




আপনার মতামত লিখুন :