ঢাকা ২৯°সে ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

বিশেষ চুক্তিতে বিয়ে হয়েছিল নিক-প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক :

২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন পপ গায়ক নিক জোনাসকে বিয়ে করেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। দুই দেশের দুই তারকার রাজকীয় সেই বিয়ের আসর বসেছিল ভারতের যোধপুরের উমেদ ভবন রাজপ্রাসাদে। সনাতন ও খ্রিস্টান রীতিতে বিয়ে হয়েছিল তাদের। ভারতের মুম্বাই এবং যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে তারা আলাদা পার্টিও দিয়েছিলেন।

দুই বছর বাদে সেই বিয়ে নিয়ে চমকপ্রদ তথ্য প্রকাশ করলেন প্রিয়াঙ্কা নিজেই। জানালেন, নিকের সঙ্গে তার বিয়ে হয়েছিল বিশেষ এক চুক্তিতে। কী ছিল সেই চুক্তির বিষয়বস্তু? ব্রিটিশ সাময়িকী এলের বরাত দিয়ে বলিউড বাবলের খবর, যত ব্যস্ততাই থাকুক না কেন, মাসে অন্তত একবার তাদের একত্র হতে হবে- এমন চুক্তিতেই নিকের গলায় মালা পরিয়েছিলেন প্রিয়াঙ্কা।

ওই সাক্ষাৎকারে বলিউড অভিনেত্রী বলেন, ‘প্রতি তিন সপ্তাহ পর আমাদের দেখা হয়। পৃথিবীর যে প্রান্তেই থাকি না কেন, মাসে অন্তত কয়েক দিনের জন্য আমরা একে-অন্যের কাছে উড়ে যাই। বিয়ের জন্য এটাই ছিল আমাদের শর্ত। নইলে আমরা কখনো পরস্পরকে দেখতে বা কাছে পেতাম না।’

এদিকে, বিয়ের দুই বছর পার হলেও এখনো সন্তানের অভিভাবক হননি আন্তর্জাতিক তারকা দম্পতি নিক ও প্রিয়াঙ্কা। যদিও একাধিক বার প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন ছড়িয়েছে। বলা হয়েছে, ‘দেশি গার্ল’ খ্যাত এই নায়িকা নাকি অন্তঃস্বত্ত্বা। কিন্তু প্রতিবারই সে গুঞ্জনকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন ভারতীয় অভিনেত্রী।

একবার তো মার্কিন একটি টেলিভিশন চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে মদের গ্লাসে চুমুক দিয়ে প্রিয়াঙ্কা প্রমাণ করেন যে, তিনি অন্তঃস্বত্ত্বা নন। উপস্থাপককে উদ্দেশ্য করে অভিনেত্রী সেদিন বলেছিলেন, ‘দেখলেন তো আমি অন্তঃস্বত্ত্বা নই। জানেনই তো অ্যালকোহল গর্ভের সন্তানের জন্য ক্ষতিকর।’

তবে এর পরও থামেনি প্রিয়াঙ্কার মা হওয়ার গুঞ্জন। পরবর্তীতে নায়িকার মা মধু চোপড়াকেও মাঠে নামতে হয় মেয়েকে নিয়ে ওঠা ওই গুঞ্জনকে থামানোর জন্য। প্রিয়াঙ্কাও জানান, তিনি অবশ্যই মা হতে চান। তবে সেই সময় এখনো আসেনি। আপাতত নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান। আছেনও তাই।




আপনার মতামত লিখুন :