ঢাকা ৩৫°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

এক যুগ পর তিশার মুখোমুখি অপূর্ব

বিনোদন প্রতিবেদক :

বাংলা নাট্য জগতের অন্যতম জনপ্রিয় দুই তারকা জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা। তারা দুজন জুটি বেঁধে বেশ কয়েকটি দর্শকপ্রিয় নাটক উপহার দিয়েছেন। কিন্তু এ গল্প অনেক পুরনো। কারণ, কোনো এক অজানা কারণে ২০০৮ সালের পর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি অপূর্ব-তিশাকে।

অবশেষে ১২ বছরের বিরতি ভেঙে আবার একসঙ্গে ক্যামেরার সামনে এলেনেএকসময়ের জনপ্রিয় জুটি অপূর্ব ও তিশা। ক্যারিয়ারে প্রথমবার ‘দ্য বক্স’ শিরোনামে একটি গেম শো উপস্থাপনা করছেন তিশা। অনুষ্ঠানটির আগামী পর্বে অতিথি থাকবেন অভিনেতা অপূর্ব। সেই সুবাদেই দীর্ঘ এক যুগ পর তিশার মুখোমুখি হলেন অপূর্ব। পর্বটিতে তার সঙ্গে চিত্রনায়িকা নুসরাত ফারিয়াও রয়েছেন।

এই গেম শো-টি প্রযোজনা করছে শাহরিয়ার শাকিল। পরিচালনাও করছেন তিনি। শাকিল জানান, ‘শুটিং করার সময় তিশা-অপূর্বর কথোপকথনের মাধ্যমে জানতে পারি যে, তারা এক যুগ পর একসঙ্গে কাজ করছেন! আমি বেশ অবাক হই, কারণ তিশাকে যখন জানালাম অপূর্বকে অতিথি করব, তিনিও কোনো দ্বিমত করেননি।’

অনুষ্ঠানটির নির্মাতা সুত্রে জানা গেছে, তিশার উপস্থাপনায় ‘দ্য বক্স’ নামের এ অনুষ্ঠানটির অপূর্ব-ফারিয়ার পর্বটি আগামী ৭ জানুয়ারি রাত ৯টায় বেসরকারি টিভি চ্যানেল এনটিভিতে প্রচার হবে।




আপনার মতামত লিখুন :