ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

পুরনো জায়গায় ফিরতে চান সানি লিওন! 

করোনার মধ্যেই নিজের দেশ ভারত ছেড়ে লস এঞ্জেলেসের বাড়িতে উড়ে গিয়েছেন এক সময়ের নীল জগতের তারকা সানি লিওন। তবে তিনি সম্প্রতি জানিয়েছেন সে সময় তিনি মুম্বাই ছেড়ে যেতে চাননি। আবারো ফিরতে চান নিজের সেই পুরনো জায়গায় মুম্বাইতেই। ভারতীয় গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সানি জানিয়েছেন, খানিকটা বাধ্য হয়েই তাকে তখন লস এঞ্জেলেসে যেতে হয়েছিল। তাই এখন ফিরে আসতে চান মুম্বাইতে।

সানির লস এঞ্জেলেসের বাড়ি বাগানে ঘেরা। আর তাই এই কোয়ারেন্টাইনে প্রকৃতির মাঝেই তিনি কাটিয়েছেন বলা যায়। সেই বাগান থেকেই পাচ্ছিলেন তরিতরকারি। বেশ কিছু ছবিও ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেত্রী। কিন্তু এখন তিনি মুম্বইতে ফিরতে চান। সানি বলছেন, আমি আগেই বললাম যে আমি সত্যি মুম্বাই ছাড়তে চাইনি। তাই তাড়াতাড়ি দেশে ফিরতে চাই। আন্তর্জাতিক বিমান চলা শুরু করলেই আমি চলে আসবো।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর