ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :

সালমানের সঙ্গে প্রেমের কথা স্বীকার করলেন জেসিয়া

বিনোদন ডেস্ক:

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে এবার ইউটিউবার-অভিনেতা সালমান মুক্তাদিরের সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ খেতাবজয়ী জেসিয়া ইসলাম। সব কিছু ঠিক থাকলে সুবিধাজনক সময়ে বিয়েটাও সেরে নিতে চান এই তারকা।

সম্প্রতি তিনি গণমাধ্যমকে বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমরা একে অপরের বন্ধু ছিলাম। পরবর্তীতে আস্তে আস্তে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ি।’ উল্লেখ্য, এই বছরের শুরুতেই জেসিয়া-মুক্তাদিরের প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল ফেইসবুকে। দুজনের কথিতব্যক্তিগত কিছু কথোপকথনের স্ক্রিনশটও ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

তাও আবার জেসিয়ার ফেইসবুক পেজ থেকে। ইংরেজিতে লেখা একটি বক্তব্য ছিল, ‘তুমি আমার সঙ্গে যা করেছ, সে জন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ। এসব বন্ধ কর সালমান। এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে?’ ইত্যাদি।

কথিত ওই কথোপকথন ঘিরে মিডিয়াপাড়ায় শুরু হওয়া কানাঘুষা। ওই সময় জেসিয়া দাবি করেছিলেন, তার নামের ওই ফেইসবুক পেইজটি তিনি পরিচালনা করেন না। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার সময় থেকেই ওই আইডিটি হ্যাকড হয়।

ফলে এর সঙ্গে তার কোনও সম্পৃক্ততাই নেই। নতুন করে গণমাধ্যমে জেসিয়ার এই স্বীকারক্তি আবারও আলোচনায় নিয়ে এসেছে দুই তারকাকে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর