বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রীর টেলিবার্তা

0

নিজস্ব প্রতিবেদক :

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে মোবাইল ফোনে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে কোভিড-১৯ মহামারীর মধ্যে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করে বিজয় উদযাপনের আহ্বান জানিয়েছেন তিনি।
আগামীকাল বুধবার বিজয়ের ৪৯তম বার্ষিকী উদযাপন করতে যাচ্ছে দেশ। এর আগে গতকাল সোমবার এ শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী। দেশের মোবাইল ফোন ব্যবহারকারীরা ফোন রিসিভ করলেই বিজয় দিবস উপলক্ষে শুভেচ্ছা প্রধানমন্ত্রীর শুভেচ্ছা বার্তা শুনতে পাবেন। মোবাইল ফোন রিসিভ করলে শোনা যাবে -‘আমি শেখ হাসিনা বলছি, আপনাকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।’
ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার জানান, আমরা সব সময়ই এ ধরনের উদ্যোগ নিই। এবার প্রধানমন্ত্রীর ভয়েস মেসেজ দিয়েছি। দেশের সব মোবাইল ফোন (সচল সংযোগ) ব্যবহারকারী পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর স্বকণ্ঠের শুভেচ্ছা বার্তা পাবেন।
মন্ত্রী আরও জানান, দেশের সব মোবাইল অপারেটরই তার গ্রাহককে এই মেসেজ পাঠাবে। ১৩ ডিসেম্বর থেকে মোবাইলে ফোনে ভয়েস মেসেজ পাঠানো শুরু হয়েছে। ১৬ ডিসেম্বর পর্যন্ত এটা চলমান থাকবে। অপারেটরগুলোর এত মেসেজ একসঙ্গে পাঠানোর সক্ষমতা না থাকায় কয়েক দিনে ধাপে ধাপে পাঠানো হচ্ছে। ভয়েস মেসেজটি ৪৯ সেকেন্ডের।

%d bloggers like this: