বিজ্ঞ সি এম এম অাদালতে চলছে রমরমা ব্যবসা, পুটাপ দিলেই জামিন পায় অাসামী

0

ক্রাইম রিপোর্টার, ফয়সাল:
বিজ্ঞ সি এম এম অাদালতে চলছে রমরমা ব্যবসা পুটাপ দিলেই জামিন পায় অাসামীগন ন্যায় বিচার পাচ্ছে না বাদীপক্ষ। অাইনের সেবক রা কোথায় গিয়ে ঠেকেছে, টাকার জন্য অাইনে কে বিক্রি করে দিচ্ছে। অাইনজীবিরা সত্য কে করে মিথ্যা, অার মিথ্যা কে সত্য এ রকম রহস্য জনক ঘটনা ঘটেছে ঢাকা বিঞ্জ সি এম এম অাদালতে ।

তুয়া মটরস গ্রুফ অফ কোম্পানী লিঃ এর চেয়ারম্যান হাবিবুর রহমান (৩৭)পিতাঃ শহিদুর রহমান,মাতা, ফাতেমা রহমান, স্হায়ী -ঠিকানা সং বি-১৫ অারসিন গেট, গ্রাম ফরিদাবাদ উপজেলা/থানা শ্যামপুর ঢাকা ১০০০। সে তুয়া মটরস গ্রুফ অফ কোম্পানী লিঃ এর চেয়ারম্যান ছিলেন, যার লাইসেন্স নং ০১৫৩৫৬ ওয়াড নং ১৯হিমু নং৫৬৫৬ তারিখ ০৫/০৮/২০১৪ইং হেড অফিস ৭৫/৭৬ কাকরাইল ৭৫বা/এ ১৪তলা অাল অামিন মিলিনেয়াম টাওয়ার ঢাকা ১০০০। হাবিবুর রহমান চেয়ারম্যান হিসাবে কর্মরত থাকা কালীন কোম্পানীর সরলতার সুযোগ নিয়ে তিনি কোম্পানীর ৮কোটি ৫৯লক্ষ ২৩ হাজার ৩শত ৮৯টাকা অাত্ব্যসাত করেন।

তিনি তার বিরুদ্ধে অান্তজাতিক প্রতারক জালিয়াতী মামলা দায়ের করা হয় কোতয়ালী থানায় যায় মামলা নং ৪৭ তারিখ ২৩/০৪/১৭ইং অাসামী কে সি অাইডি গ্রেফতার করলে ও অাদালতে কিছু অসাধু অাইন জীবিরা মোটা অংকের টাকা পেয়ে অাসামীর পক্ষ প্রতিদিন পুটাপ দিতে থাকেন টাকার জোরে গত ০৪/০৬/২০১৭ইং তারিখে ২৯নং বিজ্ঞ মহানগর হাকিম জিয়াউর ইসলাম এ মামলার শুনানী করলেও রহস্য জনক করনে খাস কামরায় জামিন দিয়ে দেন তিনি। তার বিরুদ্ধে অারো দুটি মামলা রয়েছে সে অান্তজাতিক প্রতারক এর মুল হুতা অাত্বসাতের টাকা নিয়ে অারাম অায়েসে দিন কাটাচ্ছেন। জেল হাজতে হাবিবুর রহমান, এখন বিঞ্জ সি এম এম অাদালতে চলছে রমরমা ব্যবসা মোটা অংকের টাকা পেলে অসাধু অাইন জীবিরা জামিন মিলিয়ে দেয় অাসামীকে টাকা থাকলেই হয় অাইন কোথায় গিয়ে ঠেকেছে।

%d bloggers like this: