বার্সা শিবিরে করোনার হানা, আক্রান্ত এক ডিফেন্ডার

0

অনলাইন ডেস্ক

করোনা হানা দিল বার্সেলোনা শিবিরেও। প্রাক-মৌসুম ট্রেনিংয়ে ৯ খেলোয়াড়ের করোনা টেস্ট করানো হয়েছিল; এর মধ্যে একজন করোনা ‘পজিটিভ’ হিসেবে ধরা পড়েন।

উয়েফা চ্যাম্পিয়নস লিগে আগামী ১৫ আগস্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে শেষ আটের লড়াইয়ে মাঠে নামবে ক্লাব বার্সেলোনা।

সে জন্য নিজেদের ঝালিয়ে নিচ্ছেন লিওনেল মেসিরা। নাপোলিকে হারিয়ে দুর্দান্ত ফর্মে রয়েছেন কাতালানরা। আর এমন সময়ে দুঃসংবাদ এলো বার্সা শিবিরে।

করোনায় আক্রান্ত হয়েছেন বার্সেলোনার এক খেলোয়াড়। তবে সেই খেলোয়াড়ের নাম প্রকাশ করেনি ক্লাবটির কর্তৃপক্ষ।

এমন দুঃসংবাদ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টারে কোনো প্রভাব ফেলবে না বলেও সমর্থকদের আশ্বস্ত করেছে ক্লাবটি।

এ বিষয়ে এক বিবৃতিতে বার্সা জানিয়েছে, করোনা পজিটিভ ফুটবলারকে আইসোলেশনে রাখা হয়েছে। তার মধ্যে করোনা উপসর্গ নেই। বর্তমানে তার শারীরিক পরিস্থিতি ভালো। লিসবনে রোববার চ্যাম্পিয়নস লিগ খেলতে যাওয়া ফুটবলারদের সংস্পর্শে আসেননি ওই খেলোয়াড়। যে কারণে এ নিয়ে কোনো দুশ্চিন্তার প্রয়োজন নেই।’

এদিকে বার্সেলোনা ডিফেন্ডার জিন-ক্লেয়ার টোবিদো জানিয়েছেন, তিনি করোনায় আক্রান্ত।

নিজের টুইটার হ্যান্ডেলে টোবিদো লিখেছেন– প্রিয় শুভানুধ্যায়ী, আমার করোনা পরীক্ষায় রিপোর্ট পজিটিভ এসেছে। তবে অবস্থা তেমন গুরুতর নয়। বাসায় স্বাস্থ্য প্রটোকল মেনে চলছি। তবে ট্রেনিং ক্যাম্পে ফিরতে তর সইছে না আমার।

শুক্রবার রাতে চ্যাম্পিয়নস লিগ কোয়ার্টার ফাইনালে বায়ার্নের মুখোমুখি হবে বার্সেলোনা। করোনাভাইরাসের কারণে ফরম্যাট পাল্টে পর্তুগালের রাজধানী লিসবনে কোয়ার্টার ফাইনাল হতে যাচ্ছে নকআউট টুর্নামেন্ট। বুধবার রাতে সেমির টিকিট নিশ্চিত করেছে ফরাসি ক্লাব পিএসজি।

%d bloggers like this: