বান্দরবানে থানচিতে বিজিবি মানবিক সহায়তা অব্যাহত

0

করোনাভাইরাস পরিস্থিতিতে গত আড়াই মাসব্যাপী অঘোষিত লকডাউন ও স্বাস্থ্য বিভাগের ইয়োলো জোন আওতায় বান্দরবানে থানচিতে ঘরে থাকায় কর্মহীন, অসহায়, হত দরিদ্র ১৮০ পরিবারে মাঝে বিজিবি‘র উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩৮ বিজিবি বলিপাড়া ব্যাটালিয়ান আয়োজনে বিল্ডিং এ সেফার ন্যাশান (বিএসআরএম) সহযোগিতায় এই সব উপহার সামগ্রী বিতরণ করা হয় ।

মানবিকতায় এক সাথে আমরা এই স্লোগান নিয়ে মঙ্গলবার (১৬ জুন) বিকেল সাড়ে ৩টায় থানচি সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় মাঠে এই সব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বান্দরবানে থানচি উপজেলার সদর ইউনিয়নের প্রায় ১৫টি পাড়ায় হত দরিদ্র পরিবারকে এর আওতায় আনা হয়। বিগত এপ্রিল, মে মাসেও সেনাবাহিনী, বিজিবি প্রায় দেড় হাজার পরিবারকে পৃথক পৃথকভাবে বিতরণ কার্যক্রম পরিচালনা করেছিলেন থানচিতে।

উপহার সামগ্রীর মধ্যে চাল, আলু, ডাল, ময়দা, সাবান, তৈল, কোক ড্রিঙ্ক, বিশুদ্ধ পানি ছিল।

বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন বান্দরবান জেলা বিজিবি এর সেক্টর কমান্ডার কর্নেল গাজী নাহিদুল জামান (পিএসসি), বলিপাড়া ব্যাটালিয়ানে জোনাল কমাল্ডিং অফিসার লে. কর্নেল মো. সানবীর হাসান মজুমদার, থানচি বিওপি ক্যাম্পের ক্যাম্প কমান্ডার সুবেদা মো. আমিরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মংবোওয়াংচিং মারমা (অনুপম) সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ন্যায়েক নিজাম উদ্দিন, ন্যায়েক আবদুল কুদ্দুস প্রমুখ উপস্থিত ছিলেন ।

%d bloggers like this: