বান্দরবানের বাঘমারায় বিচ্ছিন্ন সন্ত্রাসীদের গুলাগুলিতে ৬জন নিহত: আহত ৩

0

মুহাম্মদ সাইফুল ইসলাম: বান্দরবান জেলা প্রতিনিধি: বান্দরবানে পাহাড়ি সন্ত্রাসীদের দুই গ্রুপের গোলাগুলিতে নিহত ৬ জন ও আহত ৩ জন।

বান্দরবান জেলা সদরের রাজবিলার বাঘমারা ইউনিয়নে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দুই গ্রুপের মধ্যে গোলাগুলিতে জেএসএস সংস্কারপন্থির জেলা সভাপতি সহ ৬ জন সদস্য নিহত হয়েছে এবং আহত হয়েছে আরও ৩ জন।

৭ জুলাই মঙ্গলবার সকাল আনুমানিক ৭ ঘটিকার সময় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন জেএসএস সংস্কারের জেলা সভাপতি রতন তঞ্চঙ্গ্যা, জেলা সহ- সভাপতি প্রজিত চাকমা, সদস্য ডেবিট বাবু, মিলন চাকমা, জয় ত্রিপুরা ও দিপেন ত্রিপুরা। আহতদের বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয়দের মাধ্যমে জানা যায় মূলত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে তাদের মধ্যে দীর্ঘদিন যাবত দ্বন্দ্ব, সংঘাত চলে আসছিল। মঙ্গলবার সকাল বেলায় সংস্কারপন্থী নেতারা মিটিং করা কালে জেএসএসের সন্ত্রাসীরা তাদেরকে হত্যার লক্ষ্যে ব্রাশ ফায়ার করলে ঘটনাস্থলে ছয় জন মারা যান এবং তিন জন গুলিবিদ্ধ হন।

ঘটনার পর থেকে এলাকাবাসীদের মধ্যে চরম আতঙ্ক সৃষ্টি হয়েছে। বর্তমানে এলাকাটি যৌথবাহিনীর নিয়ন্ত্রণে আছে। এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকতা শহীদুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনা স্থলে পৌছে এবং নিহতদের লাশ উদ্ধার করে । এখন অপরাধীদের ধরার জন্য প্রশাসন তৎপর আছে। আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি, আশা করি অতিশীঘ্রই অপরাধীদের আইনের আওতায় আনতে সক্ষম হব।

%d bloggers like this: