বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ জেলা প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

0

 

স্টাফ রির্পোটার:

 

“সাংবাদিক সকলে ঐক্যবদ্ধ হতে হবে” জুলম নির্যাতন থেকে বাঁচতে, থাকতে হবে কোন সংগঠনে”। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ময়মনসিংহ জেলা কমিটির প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়। গতকাল ২০ সেপ্টেম্বর ২০২০ইং রবিবার দুপুর ৩ ঘটিকায় নগরীর দূর্গাবাড়ী রোডে গ্রীন পার্ক রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। এতে কমিটি পুনর্গঠন ও নতুন সদস্য সংগ্রহ করার সিদ্ধান্ত হয়। প্রধান অতিথি, হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সভাপতি মীর মোঃ সিরাজুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্য কালে তিনি বলেন আজ ময়মনসিংহ গ্রীন পার্কে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির আয়োজিত ময়মনসিংহ জেলা কমিটির প্রতিনিধি সম্মেলন অত্যন্ত সুন্দর এবং পরিবেশবান্ধব হয়েছে। সামনে আরও ভাল এবং বড়পরিশরে আগামী জানুয়ারীতে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করবে বলে আশা করেন। সভার উদ্ভোধক হিসাবে উপস্থিত ছিলেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর সম্পাদক ও প্রকাশ ড. মোঃ ইদ্রিস খান। তিনি বলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে আজ আমি গর্বিত।

 

ময়মনসিংহ প্রতিদিন পত্রিকার সাংবাদিকগনকে এই তৃণমূল সংগঠনে আসার আহবান জানান। সাংবাদিকগণ সুসংগঠিত হতে হবে। এক প্লাটফর্মে থেকে মিলে মিশে কাজ করতে হবে। সর্বাত্মক চেষ্টা ও সহযোগিতা দিয়ে এই সংগঠনের পাশে থাকার আশা ব্যাক্ত করে উনার বক্তব্য শেষ করেন। বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ডঃ মোস্তাফিজুর রহমান, ব্যবস্থপনা পরিচালক প্রাপ্তি ল্যাবরেটরীজ। তিনি শুরু থেকে এই সংগঠনে আছি এবং থাকবো বলে অঙ্গীকার ব্যক্ত করেন।

উপস্থিত ছিলেন দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর নির্বাহী সম্পাদক, মোঃ খাইরুল ইসলাম আল আমিন। বিশেষ অতিথির বক্তব্যে তিনি বলেন আজ গুটা বাংলাদেশে দেখা যায় ভিবিন্ন ভাবে সাংবাদিকগণ ভিবিন্ন মহলে নির্যাতিত। নির্যাতিত সাংবাদিকদের পাশে থাকার জন্যই এই তৃণমূল সাংবাদিক সংগঠন।  উক্ত প্রতিনিধি সভায় ময়মনসিংহ জেলা কমিটির সদস্যদের মতামত ও নতুন সদস্য সংগ্রহসহ পরিচিতি বিবিধ বিষয়ে আলোচা করা হয়। সকলের উপস্থিতি অতিথের মতো হয়েছে বলে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির ময়মনসিংহ জেলা সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন উল্লেখ করেন। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা শাখার আহবায়ক মোঃ তারেক সরকারের সভাপতিত্বে ও সদস্য সচিব শফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোলাম কিবরিয়া পলাশ সাংগঠনিক সম্পদাক,  মোঃ মুশিদুল আলম অর্থ সম্পদাক বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি কেন্দ্রীয় কমিটি। সম্মেলনে গাজীপুর থেকে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির গাজীপুর কমিটির সদস্যবৃন্দ আশরাফুল আলম মন্ডল, আব্দুল মান্নান, আজিজুল হক, সাজ্জাকুল ইসলাম রাজ্জাক, আব্দুল কাদের তাঁরা, ফুলবাড়িয়া, গৌরীপুর থেকে নূরে আলম পূর্ণ চৌধরী, গফরগাঁও থেকে শহিদুল ইসলাম, নুর মোহাম্মদ ইয়ন, মুক্তাগাছা থেকে এ, এস, এম সাদেকুল ইসলাম,  ময়মনসিংহ সদর থেকে আবুল হাসানাত রাতুল প্রমুখ।

%d bloggers like this: