বদলগাছীতে দুর্ধর্ষ ডাকাতি, গৃহকর্তার গুলিতে ১ ডাকাত নিহত

0

সানজাদ রয়েল সাগর বদলগাছীঃ

নওগাঁর বদলগাছীতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা বাড়ির লোকজনদের মারপিট করে স্বর্ণালংকার ও নগদ টাকা সহ প্রায় ৬ লক্ষাধিক টাকার মালামাল লুট করে পালিয়ে যাওয়ার সময় গৃহকর্তার বন্ধুকের গুলিতে ১ ডাকাত নিহত ও অপর ১ জন ডাকাত আহত হয়। এ সময় নিহত ডাকাতের লাশ ও আহত ডাকাত নিয়ে যাওয়ার চেষ্টা করলে গৃহকর্তা আবার ও বন্ধুকের গুলি ছুড়লে তারা এদিক বিদিক ছুটাছুটি করে নিহত ডাকাতের লাশ ফেলে রেখে আহত ডকাতকে নিয়ে পালিয়ে যেতে সমর্থ হয় ডাকাত দল। ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার রাত দেড় টায় উপজেলার মথুরাপুর ইউনিয়নের গয়েশপুর গ্রামের মৃত ফসির উদ্দীন চৌধুরীর ছেলে ফজলে আজিজ চৌধুরী ওরফে দুদু মাষ্টারের বাড়িতে ।

গৃহকর্তা ফজলে আজিজ চৌধুরী ওরফে দুদু মাষ্টারের বড় ছেলে সাহাদুল রহমান চৌধুরী জানান, ওই দিন রাত অনুমানিক দেড়টার সময় ২০ থেকে ২৫ জনের এক সংঘবদ্ধ ডাকাত দল তার বাড়ির নিচতলার উত্তর ভিটার ঘরের জানালার গ্রীল কেটে বাড়িতে প্রবেশ করে এবং পাকা দু-তলায় শয়ন রত গৃহকর্তার ২ ছেলে ও ছেলে বউদের অস্ত্রের মূখে জিম্মি করে এলোপাতাড়িভাবে মারপিট করে ১২ ভরি স্বর্ণালংকার ও নগদ ৪০ হাজার টাকা নিয়ে পালিয়ে যাওয়ার সময় গৃহকর্তা ফজলে আজিজ চেীধূরী ওরফে দুদু মাষ্টার তার শয়ন ঘরের জানালা দিয়ে ৫ রাউন্ড গুলি ছোঁড়ে। এ সময় ডাকাত দল ও পাল্টা গুলি ছুঁড়ে এবং ককটেল ফাটিয়ে পালিয়ে যাওয়ার সময় ১ ডাকাত গুলি বিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয়।

অপর এক ডাকাত আহত হলে ডাকাত দলেরা তাকে সঙ্গে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঐ রাতেই বদলগাছী থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দীন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান নিহত ডাকাত এর নাম পরিচয় পাওয়া যায়নি। তবে ডাকাতদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোনের সুত্র ধরে নিহত ডাকাত এর নাম পরিচয় সহ পুরা ডাকাত দলকে চিহিৃত করতে চেষ্ট চলছে। এবং থানা পুলিশ নিহত ডাকাত এর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি ছলছিল বলে জানিয়েছে

%d bloggers like this: