বঙ্গবন্ধু ফাউন্ডেশন মিশর শাখার কমিটি ঘোষণা

0

অনলাইন ডেস্ক:

বঙ্গবন্ধু ফাউন্ডেশন মিশর শাখার পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়। সভাপতি পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, নির্বাহী সভাপতি অ্যাড. মশিউর মালেক, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ঠান্ডু স্বাক্ষরিত সংগঠনটির অফিসিয়াল পেডে গত ১২ অক্টোবর সোমবার এ কমিটির অনুমোদন দেয়া হয়।

উক্ত কমিটিতে ডা. মোঃ শাফায়েত উল্লাহকে সভাপতি, সিপাই রেজাউর রহমান মিজানকে সাধারণ সম্পাদক, মোহাম্মদ আব্দুল আওয়ালকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ৬৭ সদস্যের একটি পূর্নাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়।

জানা যায়, ২০১৭ সালের ২৮ জুলাই শুক্রবার ঢাকা রিপোর্টাস ইউনিটির স্বাধীনতা হলে বঙ্গবন্ধু ফাউন্ডেশন কর্তৃক আয়োজিত ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচার কৌশল’ প্রশিক্ষণ কর্মশালা ও প্রতিনিধি সম্মেলন-২০১৭ অনুষ্ঠানে বঙ্গবন্ধু ফাউন্ডেশন বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়।

এসময় প্রতিনিধিদের সম্মতিক্রমে ২০১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি, পররাষ্ট্র মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনকে সভাপতি নির্বাচিত করা হয়। এছাড়া নির্বাহী সভাপতি হিসেবে অ্যাড. মশিউর মালেক, সাধারণ সম্পাদক হিসেবে নুরুল ইসলাম ঠান্ডু, সহ-সভাপতি হিসেবে ড. এ এফ এম মিজানুর রহমান ও মোহাম্মেদ ফেরদৌস আলম এবং প্রচার সম্পাদক বা মুখপাত্র হিসেবে ইঞ্জিনিয়ার মো. সাকীল খানের নাম ঘোষণা করা হয়েছিল।

%d bloggers like this: