ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলে গ্রেফতার

0

ডিবি পুলিশের অভিযানে ১০০ বোতল ফেনসিডিল মাদক ব্যবসায়ী বাবা-ছেলে গ্রেফতার হয়েছে। তবে এসময় পালিয়ে যেতে সক্ষম হয় আরো এক মাদক ব্যবসায়ী। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীকে ধরতে অভিযানে নেমেছে জেলা ডিবি পুলিশ। শুক্রবার (২২ মে) ঠাকুরগাঁওয়ে ভোর রাতে অভিযান চালিয়ে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের মাটিয়ানী গ্রাম থেকে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী বাবা-ছেলেকে গ্রেফতার করা হয়। ১০০ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো. রফিকুল ইসলাম।

আটক হওয়া মাদক ব্যবসায়ীদের নাম হল- ইসমাইল আলী (৪৮) ও তার ছেলে আকরাম আলী (১৮)। পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ীর নাম কোরবান আলী (২৭)। তাদের সকলের বাড়ী পীরগঞ্জ উপজেলার চন্দ্রা গ্রামে।

ডিবি সুত্রে জানা যায়, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার জাবরহাট ইউনিয়নের দানাজপুর ফার্ম এলাকা দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল পাচার করবে মাদক কারবারিরা- সোর্সের মাধ্যমে এমন সংবাদ জানতে পেরে বৃহস্পতিবার দিবাগত রাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলামের নেতৃত্বে এএসআই হেলালসহ সঙ্গীয় ফোর্স উল্লেখিত স্থানে ওৎ পেতে থাকে। অপেক্ষারত অবস্থায় ভোর রাতে জাবরহাট ইউনিয়নের অন্তর্গত দানাজপুর ফার্ম হতে অষ্টপ্রহর বাজারগামী পাকা রাস্তাযোগে তিনজন ব্যক্তি পায়ে হেটে আসলে ডিবি পুলিশ তাদের ধাওয়া করে। এসময় একজন পালিয়ে যেতে সক্ষম হলেও দুইজনের কাছ থেকে দুটি বস্তায় ৫০ বোতল করে একশো বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবীউল ইসলাম জানান, আটক দুই মাদক ব্যবসায়ী সম্পর্কে পিতা-পুত্র। তারা দীর্ঘদিন ধরে প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মাদক ব্যবসা চালিয়ে আসছিলো। আটক পিতা-পুত্রসহ পলাতক আসামীর বিরুদ্ধে পীরগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়াও পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে ডিবি পুলিশ।

%d bloggers like this: