ফুলবাড়ীয়ায় সার্কেল এএসপি স্বাগতা ভট্টাচার্য্যে র হস্তক্ষেপে বন্ধ হলো সন্তোষপুরের জুয়ার আসর

0

হাফিজুল ইসলাম স্বপন,ফুলবাড়ীয়া প্রতিনিধি

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার আলোচিত নাওগাঁও ইউনিয়নের সন্তোষপুর রাবার বাগানসহ বিভিন্ন স্থানে দীর্ঘদিন ধরে চলে আসা জুয়ার আসর গুলো বন্ধ করে দিয়েছেন এএসপি ( ত্রিশাল সার্কেল) স্বাগতা ভট্টাচার্য মৌ।
সরজমিনে গিয়ে এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায়, ফুলবাড়ীয়া উপজেলায় অন্যান্য জায়গার মতো ১ নং নাওগাঁ ইউনিয়ন সন্তোষপুর রাবার এলাকায় দীর্ঘদিন যাবৎ চলছিল জুয়া খেলা। প্রতিদিনই দিনে রাতে বসতো আলোচিত এ জুয়ার আসর। এ জুয়ার করানে এলাকায় মদ, গাজা,ইয়াবা মাদকের ব্যবহার বেড়ে গিয়েছিল।

আতঙ্কিত থাকতেন ছাত্র/ ছাত্রী অভিভাবকসহ এলাকার নিরীহ জনসাধারন। যার ফলে এলাকার জনসাধারন এ জুয়ার আসরটি বন্ধের জন্য বহুবার জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করে ব্যর্থ হয়। অবশেষে ওয়ার্ড মেম্বারসহ কতিপয় ব্যক্তি সিনিয়র এ.এস.পি ( ত্রিশাল সার্কেল) কে জানালে তিনি নিজ উদ্যোগে ফুলবাড়িয়া থানা পুলিশ এর মাধ্যমে আলোচিত এ জুয়ার আসরটি ভেঙ্গে দেন। ফলে এলাকায় সস্তির বাতাস বইছে। এ ব্যাপারে ত্রিশাল ও ফুলবাড়িয়া সার্কেল এর সিনিয়র এ এস পি স্বাগতা ভট্টাচার্য্য বলেন, ময়মনসিংহ জেলার পুলিশ সুপার স্যার এর নির্দেশে জুয়া এবং মাদক মুক্ত ফুলবাড়িয়া গড়তে পুলিশ সদা জাগ্রত।

%d bloggers like this: