loading...

ফুলপুরে সেই ৪ কন্যার ৩ অপহরণকারী গ্রেফতার

0

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহের ফুলপুরে সেই ৪ কন্যার ৩ অপহরণকারী গ্রেফতার হয়েছে। চাকুরির প্রলোভন দেখিয়ে তাদের অপহরণ করা হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মামলা হলে সজিব ও আল আমিন নামে তাদের দুই বন্ধু ও পূর্ব পরিচিত হৃদয় নামে একজনসহ মোট ৩জনকে বৃহস্পতিবার রাতে বিভিন্ন স্থানে তল্লাসী চালিয়ে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত সজিব ও আল আমিনের বাড়ি শেরপুর জেলার নকলায় ও হৃদয়ের বাড়ি জামালপুর জেলার নান্দিনায়। তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে অপহরণ ও সহযোগিতার দায়ে অভিভাবক নিজাম উদ্দিন বাদি হয়ে ফুলপুর থানায় মামলা করেন।

পুলিশ জানায়, উদ্ধারকৃত ৪ কন্যা তাদের পারিবারিক শাসনের ফলে হতাশাগ্রস্ত ছিল। এই হতাশাকে কাজে লাগিয়ে বন্ধুরূপি দুই প্রতারক ও পূর্ব পরিচিত একটি প্রতারক চক্র ২২ ফেব্রæয়ারি তাদের ভাগিয়ে নেয়। এরপর ২৪ ফেব্রæয়ারি ফুলপুর থানায় দুইজন অভিভাবক জিডি করলে ময়মনসিংহের পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ ও ফুলপুর থানা পুলিশের যৌথ উদ্যোগে উন্নত প্রযুক্তি ব্যবহার করে গাজীপুরের শ্রীপুর উপজেলার বেতজুড়ি গ্রামের একটি বাড়ি থেকে বুধবার রাতে তাদের উদ্ধার করা হয়।

পরে এই ৪ কন্যাকে পুলিশী জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক রেখে ওই ৩ অপহরণকারীর তথ্য সংগ্রহ করে তাদের গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ফুলপুর থানার ওসি ইমারত হোসেন গাজীর নিকট জানতে চাইলে তিনি বলেন, অপহৃত ৪ কন্যার নিকট থেকে তথ্য সংগ্রহ করে এই তিন অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে। এদের সাথে আরও কেউ জড়িত রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

loading...
%d bloggers like this: