প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলের অভাবনীয় সাফল্য

0

নিজস্ব প্রতিবেদক ঃ

প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা ২০১৬ এর ভিত্তিতে ২০১৭ সালের বৃত্তির ফলাফল প্রকাশ করা হয়েছে। বরাবরের মতো এবারো গৌরীপুর চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুল সাড়া জাগানো সাফল্য অর্জন করেছে।

সমাপনীতে অংশ গ্রহণকারী ৬ জন ছাত্রছাত্রীর মাঝে ৫ জন শিক্ষার্থী বৃত্তি পেয়ে বিদ্যালয়ের ধারাবাহিক সাফল্য ধরে রেখেছে। বৃত্তি অর্জনকারী ছাত্রছাত্রীরা হলো- ট্যালেন্টপুল গ্রেডে বৃত্তি অর্জন করেছে ইশরাক তাহমিদ তানিম, সাধারণ গ্রেডে বৃত্তি পেলো- আসাদুজ্জামান সৌরভ, ফারহানা ইসলাস সোহা, মাহমুদা আক্তার লিলি ও সাদিয়া পায়রোজ।

চাইল্ড ফেয়ার কিন্ডারগার্টেন স্কুলের সাফল্যে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার মর্জিনা আক্তার, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য এইচ এম খায়রুল বাসার ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জুয়েল আশরাফ বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও ছাত্রছাত্রীদের অভিনন্দন জানিয়েছেন।

বিদ্যালয়ের পরিচালক সাংবাদিক আরিফ আহমেদ জানান- ছাত্রছাত্রীদের পড়ানোর ক্ষেত্রে আমরা মূল পাঠ্য বইকে বেশি গুরুত্ব দেই। সমাপনী পরীক্ষার চূড়ান্ত প্রস্তুতির পূর্বে কোন শিক্ষার্থীকে কোচিং সেন্টারে ভর্তির অনুমতি দেওয়া হয় না। যে কারণে তারা মানসিক ও শারীরিক চাপ না নিয়ে লেখা-পড়া করতে পারে। দূর্বল ছাত্রছাত্রীদের স্কুলেই অতিরিক্ত সময় পড়ানো হয়। তিনি অভিভাবক ও বিদ্যালয়ের শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা জানান।

উল্লেখ্য, ২০১৪ প্রাথমিক শিক্ষা সমাপনীতে ৪ জন অংশ গ্রহণ করে শতভাগ বৃত্তি অর্জন ও ২০১৫ সালে ৬ জন অংশ গ্রহণ করে ৫ জন ছাত্রছাত্রী বৃত্তি অর্জন করেছিলো।

%d bloggers like this: