ঢাকা ২৮.৯৯°সে ১৬ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
প্রতিমা বিসর্জনের মধ্যদিয়ে ‘মসিক’এ শেষ হলো শারদীয় দুর্গোৎসব মহানবমীতে পূজামণ্ডপ পরিদর্শন করলেন মসিক -মেয়র ইকরামুল হক টিটু নৌকার মাঝি হয়ে হরিনচড়া ইউনিয়নবাসীর সেবা করতে চান রাসেল রানা ডোমারে শেখ রাসেল দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা  দুধের শিশু কোলে নিয়ে ট্রেনের নিচে মায়ের ঝাঁপ মুক্তাগাছায় সাম্প্রদায়িক সম্প্রীতি ও ঐতিহ্য রক্ষা করে পূজা উদযাপন শিশু তামিমের হাতে বই-খাতা বদলে ঘাড়ে ৬ সদস্যদের পরিবারের দায়িত্ব হালুয়াঘাটে আজ দুর্যোগ প্রশমন দিবস পালিত ডোমারে নবাগত উপজেলা সমবায় অফিসার এর সাথে বসুন্ধরা সমিতির সৌজন্য সাক্ষাৎ হালুয়াঘাটে ইউপি চেয়ারম্যান সুমনের অশ্লীল ভিডিও ফাঁস

হেলসিংকিতে আ.লীগের ধাওয়ায় পালিয়ে গেল জামায়াত-বিএনপি

জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান উপলক্ষে নিউইয়র্কে যাওয়ার প্রাক্কালে সফরসঙ্গীদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ডের হেলসিংকিতে দুই দিনের যাত্রা বিরতি করেন। এই বিরতিকালে শনিবার প্রধানমন্ত্রী হেলসিংকির হোটেল ক্যাম্পে অবস্থানকালে হোটেলের সামনে স্থানীয় জামায়াত-বিএনপির নেতাকর্মীরা বাংলাদেশ সরকার ও দেশবিরোধী বিভিন্ন স্লোগান দেয়ায় চেষ্টা করে। তবে ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলামের নেতৃত্বে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ধাওয়া করলে ব্যানার গুছিয়ে জামায়াত-বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়।

পলায়নকারিরা হলেন, কামরুল হাসান জনি, এনামুল হক শিপু, মহিউদ্দিন মানিক, ফয়েজ ঢালী, আবদুর রশিদ, শামীম বেপারীসহ আরো অনেকে।
এ ব্যাপারে ফিনল্যান্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম জানান, শুক্রবার ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফিনল্যান্ডে আগমনের প্রায় ৪ ঘণ্টা আগে জামায়াত-বিএনপির নেতাকর্মীরা নেত্রীকে উদ্দেশ্য করে অশ্লীল ভাষায় স্লোগান দেয়। তাদেরকে এ ধরনের কাজ থেকে বিরত থাকতে অনুরোধ জানানো হয়। কিন্তু পরের দিন ক্যাম্প হোটেলের সামনে আবারো এর পুনরাবৃত্তি ঘটায় ফিনল্যান্ড আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের আটক করে। অবশেষে কামরুল হাসান জনির নেতৃত্বে তারা অপরাধ স্বীকার করে ক্ষমা প্রার্থনা করে হোটেলের সামনে থেকে চলে যায়।

মাইনুল আরো বলেন, এই জামায়াত-বিএনপি দেশে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নকে বাঁধাগ্রস্ত করছে। আর প্রবাসে তারা দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। প্রবাসে আমাদের আওয়ামী লীগের প্রত্যেকটি নেতাকর্মীকে এই ষড়যন্ত্রের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর


x